শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর হাসপাতালে দালালের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় এমপি আবু জাহির এর ক্ষোভ, কমিটি গঠনের সিদ্ধান্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে দালালের উপদ্রব বৃদ্ধি পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন হাসপতাাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

রবিবার ব্যবস্থাপনা কমিটির সভায় বক্তৃতা প্রদানকালে তিনি এই ক্ষোভ প্রকাশ করেন। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার তৃণমূল মানুষের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। হবিগঞ্জে আড়াইশ’ শয্যার হাসপতাল, শেখ হাসিনা মেডিকেল কলেজসহ স্বাস্থ্য বিভাগের ব্যাপক উন্নয়ন করেছি। কিন্তু স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অবহেলার কারণে যদি জনগণ স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়, সেটা কোনোভাবেই মেনে নেয়া যাবে না।

এ সময় সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা জোরদার করার জন্য হাসপতাাল কর্তৃপক্ষকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়। পরে ব্যবস্থাপনা কমিটির সর্বসম্মত সিদ্ধান্তক্রমে দালাল নির্মুলে শীঘ্রই মুক্তিযোদ্ধা হায়দার আলীকে আহবায়ক ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ শাবান মিয়াসহ কয়েকজনকে সদস্য করে শীঘ্রই একটি কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও দালাল নির্মুলে হাসপাতাল কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য পুলিশ প্রশানকে বলে দেয়া হয়।

রবিবার দুপুরে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় হাসপাতালে দালালের উপদ্রবসহ বিভিন্ন সমস্যার ব্যাপারে আলোচনা হয়। সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক রতীন্দ্র চন্দ্র দেব, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ মোঃ অবু সুফিয়ান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!