শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আড়ংবিল প্রাথমিক বিদ্যালয়ে বর্ষবরণ অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি : ১লা বৈশাখ বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে আড়ংবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বর্ষবরণ অনুষ্ঠান ও দুপরে সকল ছাত্র ছাত্রীদের জন্য প্রীতিভোজের আয়োজনে ছিল পানতা, ইলিশ, শুটকিভর্তা, আলু ভর্তা এবং চায়ের পাতার ভর্তা।

এতে প্রাক্তন-বর্তমান শিক্ষার্থীসহ প্রায় চারশত শিক্ষার্থী এবং অভিবাবক অংশগ্রহন করে। সকাল ৮ ঘটিকা থেকে এ বর্ষবরণ অনুষ্ঠান শুরু হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবু জাফর মোঃ ছালেহ, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলা,সহঃ ও মোঃ খুরশেদ আলম, উপজেলা ইউ আর সি ইন্সট্রাক্টর মোঃ খায়ের উদ্দিন মোল্লাহ, এস এম সি কমিটির সাবেক সভাপতি ও নালুয়া চা-বাগানের হেডলার এনাম চৌধুরী, বর্তমান এস এম সির সভাপতি বাদশা হুরাং, গাদীশাল প্রধান শিক্ষক ইউনুছ আকমাল, আড়ং প্রাাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন, সহকারী শিক্ষকমন্ডলী সুকুমার সিং, নাজমুন্নাহার লিপি, দৃপ্তি সিংহা ও মার্গারেট অধিকারী। এফ আই বিডির সম্পা ভূমি ও লিপি ভূমি, বর্ষবরণ অনুষ্ঠান সফলতার জন্য সহযোগীতায় ছিলেন ইউপি সদস্য নটবর রুদ্র পাল, আমুরুড স্কুল এন্ড করেজের শিক্ষক রামেশ্বর ভূমিকসহ এস, এম, সি, পি, টি, এর সকল সদস্য এবং শিক্ষকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!