শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রতনপুর-ছাতিয়াইন ৩ কিলোমিটার সড়কের বেহাল দশা ॥ দূর্ভোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার রতনপুর থেকে ছাতিয়াইন পর্যন্ত ৩ কিলোমিটার সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করছেন ৩ উপজেলার লক্ষাধিক মানুষ। প্রত্যেকে জীবনের ঝুঁকি নিয়ে এ রাস্তায় যাতায়াত করেন। রাস্তার বেহাল দশার কারণে প্রায়ই ঘটছে প্রাণহানিসহ ছোট-বড় দুর্ঘটনা। এ নিয়ে স্থানীয়দের মাঝে দেখা দিয়েছে চরম ক্ষোভ। খোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানই রাস্তাটিকে চলাচলের অযোগ্য বলে মন্তব্য করেন।

ছাতিয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উদ্দিন আহমেদ বলেন, ঢাকা-সিলেট মহাসড়ক থেকে রতনপুর-ছাতিয়াইন ৩ কিলোমিটার সড়ক একেবারেই গাড়ি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। স্বল্প সময়ের সড়ক হলেও, এইটুকু জায়গায় গাড়িতে করে যেতে সময় লেগে যায় ঘণ্টারও উপরে। তিনি বলেন, সড়কটি ৩ কিলোমিটার হলেও এতে প্রতিদিন মাধবপুর, চুনারুঘাট ও লাখাই উপজেলার লক্ষাধিক মানুষ চলাচল করেন।

পুরো সড়ক জুড়েই খানা-খন্দের কারণে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। আসামপাড়া এলাকার পথচারী জুবায়ের আহমেদ জানান, গত ৩ বছর ধরে সড়কের বেহাল দশা। কিন্তু কোনো জনপ্রতিনিধির সুদৃষ্টি এর উপর আজও পড়েনি। যে কারণে জীবনের ঝুঁকি নিয়েই সড়ক দিয়ে চলাচল করছেন সাধারণ জনগণ। সম্প্রতি এ সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে এক যুবক। এছাড়াও প্রায়ই সিএনজি চালিত অটোরিকশা উল্টে গিয়ে খাদে পড়ে যাচ্ছে। তিনি ক্ষোভ প্রকাশ করে জানান, ‘জনপ্রতিনিধিরা ভোটের সময় এলেই জনগণের কাছে আসেন। কিন্তু গত তিন বছর ধরে সড়কটির এই অবস্থায় থাকলেও কেউ খবর নিচ্ছেন না। ছাতিয়াইন গ্রামের আবুল কালাম জানান, দুর্ভোগকে সঙ্গে নিয়েই রাস্তাটি দিয়ে তাদের নিত্য দিনের চলাচল।

এছাড়া সামনের বৃষ্টির মৌসুমে চলাচলে দেখা দেবে ভয়াবহ দুর্ভোগ। তিনি দ্রুত সড়ক সংস্কারের দাবি জানান। হবিগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম বলেন, এবিষয়ে তারা অবগত। আগামী জুলাই মাসের পরে সড়ক সংস্কারের উদ্যোগ নেয়ার পরিকল্পনা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!