বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আবুধাবিতে এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা ॥ আজ সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির আবুধাবি পৌঁছেছেন। তিনি আবুধাবি বিমানবন্দরে পৌঁছলে সেখানকার হবিগঞ্জ প্রবাসী এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ৪ দিনের সংক্ষিপ্ত সফরে সংযুক্ত আরব আমিরাতে যান তিনি। বৃহস্পতিবার বিকাল ৫টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি বাংলাদেশ ত্যাগ করেন। সেখানে বসবাসরত প্রবাসী হবিগঞ্জবাসী এবং দলীয় নেতৃবৃন্দের আমন্ত্রনে তিনি সেখানে যান। এডভোকেট মোঃ আবু জাহির এমপি ৭ মে দেশে ফিরবেন বলে কথা রয়েছে।

এদিকে আজ রাতে শারজার এশিয়ান প্যালেস হোটেল হলরুমে এমপি আবু জাহিরকে গণসংবর্ধনা জানাবে আরব আমিরত আওয়ামী লীগ। সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি রাখাল গোপের সভাপতিত্বে গণসংবর্ধনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শারজা বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা ডাঃ সৈয়দ নূর মোহাম্মদ এবং সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের উপদেষ্টা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। এমপি আবু জাহিরের আগমনে সংযুক্ত আরব আমিরাতে সাজ সাজ রব পড়েছে। গণসংবর্ধনায় ব্যাপক জনসমাগম হবে বলে আয়োজকরা প্রত্যাশা করছেন।

হবিগঞ্জের কৃতি সন্তান ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি রাখাল চন্দ্র গোপ জানান, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক স্টেডিয়াম নির্মাণসহ জেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করায় এমপি আবু জাহিরকে এই গণসংবর্ধনা প্রদান করা হবে। এতে আরব আমিরাতের সর্বস্তরের দলীয় নেতাকর্মী ছাড়াও হবিগঞ্জের প্রবাসীরা অংশগ্রহণ করবেন। তিনি প্রবাসীদের আমন্ত্রনে এমপি এডভোকেট মোঃ আবু জাহির আরব আমিরাত যাওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!