বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই ছাত্রলীগের বর্ধিত সভা উপজেলা কমিটি বিলুপ্ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ মে, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি : লাখাই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলা ছাত্রলীগের এক বর্ধিত সভায় এই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান।

তিনি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে ছাত্রলীগকে সামনে থেকে ভূমিকা পালন করতে হবে। সেই লক্ষ্যে লাখাই উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শীঘ্রই হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এর সাথে পরামর্শক্রমে নতুন কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

সভায় প্রধান অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তৌহিদ মোল্লার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ, হবিগঞ্জ পৌর ছাত্রলীগ সভাপতি ফয়জুর রহমান রবিন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ মুক্তার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার ও শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, বামৈ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামূল হক মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মাহফুজ মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামূল মজিদ শাকীল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সল মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হেলাল উদ্দিন আফরোজ ও হাফিজুল ইসলিাম, সাবেক উপ অর্থ সম্পাদক মুর্শেদ আহমেদ, সাবেক উপ প্রচার সম্পাদক মহিবুর রহমান পিপলু, সাবেক উপ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ, সাবেক উপ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক শেখ আবু মোঃ ফয়সল, সাবেক উপ আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জুনাইদ তালুকদার, আতাউর রহমান, সোহেল রানা, জিকে মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন, সাংগঠনিক সম্পাদক আনিসুজ্জামান বাপ্পী,পাঠাগার বিষয়ক সম্পাদক জুয়েল, ত্রাণ বিষয়ক সম্পাদক অলিউর রহমান, ছাত্রলীগ নেতা রনি, সেন্টু, মুনিম, পলাশ ভট্টাচার্য্য, জুয়েল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!