বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা আওয়ামী লীগের সদস্য হলেন মোস্তফা কামাল আজাদ রাসেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেলকে জেলা আওয়ামী লীগের সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে। শনিবার জেলা আওয়ামী লীগের সভায় তাকে এই সদস্য পদ প্রদান করা হয়। এর আগে জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট আলমগীর ভূইয়া বাবুল এর মৃত্যুতে তার শূন্যপদে জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল কাদির চৌধুরীকে সহ সভাপতি পদে উন্নীত করা হলে একটি সদস্যপদ শূন্য হয়। মোস্তফা কামাল আজাদ রাসেলের নাম সদস্য হিসাবে অন্তর্ভুক্তিতে প্রস্তাব আসলে সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়।

মোস্তফা কামাল আজাদ রাসেল এর আগে জেলা ছাত্রলীগের সভাপতি ছাড়াও সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রলীগের নেতৃত্ব দেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত। জেলা আওয়ামী লীগের সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করায় মোস্তফা কামাল আজাদ রাসেল জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপিসহ সকল নেতাকর্মীল প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি একজন মুজিব সৈনিক হিসাবে দলের সকল কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!