JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
sanvi stor
সংবাদ শিরোনাম :

দরিদ্রদের মুখে ভাত না দিয়ে শেখ হাসিনা খাবার গ্রহণ করেন না-এমপি আবু জাহির

01

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, দেশের দরিদ্র মানুষদের মুখে ভাত না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাবার গ্রহণ করেন না। বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদানসহ একটি বাড়ি একটি বাড়ি খামার প্রকল্পের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীকে স্বাবলম্বী করে যাচ্ছে শেখ হাসিনার সরকার।

যে কারনে আমরা ভিক্ষুকের জাতির অপবাদ থেকে মুক্তি পেয়েছি। আওয়ামী লীগের হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। ভবিষ্যতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিলের আওতায় ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগ সরকার ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাস করে না। জনগণের উন্নয়ন করাই আওয়ামী লীগের কাজ। এ সরকারের যুগান্তকারী কর্মকান্ডের কারণে পুরুষের সাথে তাল মিলিয়ে নারীরাও নিজের পায়ে দাঁড়ানোর সুযোগ পেয়েছে। যে কারণে দেশে দারিদ্র্যের হার ব্যাপক হারে কমে এসেছে। তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে আমরা পেয়েছিলাম স্বাধীনতা। এই নৌকায় ভোট দেয়ার কারণেই সমুদ্র বিজয়ের মতো অর্জন পেয়েছে বঙালি জাতি। শুধু তাই নয় বাংলাদেশের অবস্থান এখন মহাকাশেও।

‘বঙ্গবন্ধু-১’ স্যাটেলাইটের সফল উৎক্ষেপনের মাধ্যমে বৈদেশিক মুদ্রা আয়সহ বিশ্বের উন্নত দেশগুলোর মতো আমরাও আধুনিক সুবিধা ভোগ করতে পারবো। এমপি আবু জাহির বলেন, বিএনপি জামায়াত দুর্নীতি আর সন্ত্রাস-জঙ্গীবাদকে পৃষ্টপোষকতা করে দেশকে পিছিয়ে নিতে চায়। তাই জনগণ তাদেরকে ভোট দেয় না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত উপকারভোগীরা স্বতস্ফুর্তভাবে হাত তুলে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

শায়েস্তাগঞ্জ পৌর এলাকার নাজমা কমিউনিটি সেন্টারে মেয়র মোঃ সালেক মিয়ার সভাপতিত্বে ও প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুকের পরিচালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবুর রহমান, অগ্রনী ব্যাংকের ব্যবস্থাপক কাজি মোখলেছুর রহমান, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো আব্দুল মুকিত, পৌর কাউন্সিলর জিতু আহমেদ মাখন, আব্দুল জলিল, মোঃ গফুর মিয়া, নওয়াব আলী, মো তাহির মিয়া, খায়রুল আলম, সাইদুর রহমান, পৌর মহিলা আওয়ামী লীগের আহব্বায়ক সাবেরা ছালেক হ্যাপী, মহিলা কাউন্সিলর আছমা আব্দুল্লাহ, তহুরা খাতুন লাইজু, পৌর আওয়ামীলীগের সহসভাপতি হাজ্বি শফিকুর রহমান, রাহেল মিয়া সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন শাহেদ, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, সাধারন সম্পাদক টিএম আফজাল, পৌর শ্রমিক সভাপতি মো সালাউদ্দিন, অগ্রনী ব্যাংকের সিনিয়র অফিসার জয়নাল আবেদীন রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজিউর রহমান ইমরান, সহ সভাপতি বেলাল মিয়া,যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম পুলক,পৌর ছাত্রলীগের আহব্বায়ক মাসুক আহমেদ, নাজমুল হুদা তৌহিদ,প্রসেনজিত দেব, কলেজ ছাত্রলীগের সভাপতি জয়নাল সরদার,সহ সভাপতি হাবিবুর রহমান বিলাল, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ। অনুষ্ঠানে ৪০০ জন গর্ভবতী ও শিশুকে ভাতা প্রদান করা হয়। শায়েস্তাগঞ্জ পৌরসভার উদ্যোগে তারা বিভিন্ন সময়ে সর্বমোট ১২ হাজার টাকা করে পাবে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *