বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ দুর্নীতিকে প্রশ্রয় দেয় না-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সততার সাথে কাজ করায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশরতœ শেখ হাসিনা’র লক্ষ্য হচ্ছে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠা করা। বিগত সাড়ে ৯ বছর ধরে সঠিক পরিকল্পনার মাধ্যমে আমরা কাজ করে যাচ্ছি। যার কারণে হবিগঞ্জসহ প্রতিটি জেলা-উপজেলায় উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বলভদ্র নদীর উপর সেতু, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স, বিকেজেসি-সরকারি উচ্চ বিদ্যালয়ে ডাবল শিফট চালুসহ ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন করেছে। আর বাকী সরকারগুলো উন্নয়ন কাজ না করে নিজেরা সম্পত্তির পাহাড় গড়ে তুলেছেন। আওয়ামী লীগ কখনো দুর্নীকে প্রশ্রয় দেয় না। আর বিএনপি-জামায়াত দুর্নীতির মদদতাতা।
বুধবার ভাদৈ আইডিয়াল হাইস্কুল মাঠে হবিগঞ্জ সদর উপজেলার ৫নং গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির তার বক্তৃতায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানালে উপস্থিত নেতাকর্মী ও জনতা দলমত নির্বিশেষে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করার জন্য হাত তুলে সমর্থন জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালামের পরিচালনায় ইফতার মাহফিলে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, সৌদি আরব যুবলীগ সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ শেবুল আহমেদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জালাল আহমেদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি জাহির আহমেদ প্রমুখ। ইফতার মাহফিলে বিভিন্ন স্থানের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!