বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে মহিলাসহ ২১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

হবিগঞ্জে মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা, মদ, গাজাসহ বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়।

গতকাল বুধবার বিকেলে ডিবি পুলিশের এসআই ইকবাল বাহারের নেতৃত্বে একদল ডিবি পুলিশ নবীগঞ্জের ফুলতলী বাজারে অভিযান পরিচালনা করে ৫শত পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। তারা হল, সিলেটের জৈন্তাপুর এলাকার নামাকান্দা এলাকার লাল মিয়ার পুত্র সাইদুল আহমেদ (২২) ও একই এলাকার হরিপুর উত্তরপাড়া গ্রামের মজিদ মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৫)।

এছাড়াও হবিগঞ্জ সদর থানায় ৩ জন, মাধবপুর থানায় ১ জন, বাহুবল থানায় ১ জন, নবীগঞ্জ থানায় ২ জন, বানিয়াচং থানায় ১ জন, আজমিরীগঞ্জ থানায় ২ জন, লাখাই থানায় ২ জন, শায়েস্তাগঞ্জ থানায় ১ জন ও ডিবি পুলিশের হাতে ২ জন মোট ১৭ জনকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার দুপুরে বেশ কিছু সংখ্যক মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে, মাধবপুর থানা পুলিশ বুধবার পৃথক দুটি অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজা সহ ৪ পাচারকারীকে গ্রেফতার করেছে। গোপনসূত্রে খবর পেয়ে থানার এসআই আবুল কাসেম বুধবার সকালে উপজেলার চৌমুহনী ইউনিয়নের চেঙ্গারবাজারে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার উগতসার গ্রামের মমিন খানের ছেলে মাছুম খান নিরব (২২) একই গ্রামের ফারুক মিয়ার ছেলে আলামিন (২০) কে ২০ কেজি গাঁজা সহ গ্রেফতার করে।

অপর দিকে মাধবপুর থানার এসআই সামশ-ই-তাব্রীজ গোপন সূত্রে খবর পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়া এলাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চতুরপুর গ্রামের নিয়া আকবরের স্ত্রী হেলেনা আক্তার (৩৫) ও একই গ্রামের জহুর আলীর স্ত্রী রাজিয়া খাতুন (৪০) কে ৫ কেজি গাঁজা সহ সকাল সাড়ে ১০টার দিকে গ্রেফতার করে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, সারাদেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মাধবপুর উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!