মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিএনপি-জামায়াত জনগণের অধিকার ছিনিয়ে নেয়-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ জনগণের উন্নয়নের জন্য রাজনীতি করে। এ সরকারের আমলে জনগণের সকল অধিকার নিশ্চিত হয়। যে কারণে জনগণ আওয়ামী লীগকে বিশ^াস করে। তিনি বলেন, বিএনপি-জামায়াত রাজনীতি করে তাদের আখেড় গোছানোর জন্য। তারা নিজেদের নেতাকর্মীদের সুবিধা নিশ্চিত করতে জনগণের অধিকার ছিনিয়ে নেয়। দেশের সম্পদ লুটপাট করে সারাদেশে বিএনপি নেতারা সম্পত্তির পাহাড় গড়ে তুলেছিল। তাই জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। বৃহস্পতিবার লাখাই উপজেলার ৪নং বামৈ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বিগত নির্বাচনে হবিগঞ্জ-লাখাইবাসী আমাকে সর্বোচ্চসংখ্যক ভোট দিয়ে দেশরতœ শেখ হাসিনার কাছে এই এলাকাকে দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন। যে কারণে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে মেডিকেল কলেজসহ ব্যাপক উন্নয়ন কাজ নিয়ে এসেছি। যা অনেক এলাকায় মন্ত্রী থাকা সত্ত্বেও সম্ভব হয়নি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনতা দলমত নির্বিশেষে আওয়ামী লীগকে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক লস্করের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল তালুকদারের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক আহমেদ ও বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন।

এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল মজিদ চৌধুরী শাকীল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!