শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে-এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩ জুন, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার দুরদর্শী চিন্তার ফলেই দেশে এ ধরণের বৈপ্লবিক উন্নয়ন করা সম্ভব হচ্ছে।

নিরবচ্ছিন্ন বিদ্যুত সুবিধা পেতে হলে গ্রাহকদের আরও সাশ্রয়ী হতে হবে। নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। খেয়াল রাখতে হবে প্রয়োজন ছাড়া যাতে কোন লাইট বা ইলেকট্রনিক্স যন্ত্রপাতি চালু না থাকে। তাহলেই জননেত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার মহতী উদ্যোগ সফল হবে। শনিবার সকালে বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের ইকরামের খাগালিয়া ও গৌরীপুর গ্রামে প্রায় ৩৩ টাকা ব্যয়ে ২:২০০ কিঃমিঃ বিদ্যুৎ লাইন স্থাপনের মাধ্যমে ১০০ টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার শুধু বিদ্যুতায়ন নয় সারাদেশে যোগাযোগ, শিক্ষা স্বাস্থ্য, কৃষি, তথ্য প্রযুক্তি সহ প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন কাজ সফলভাবে চালিয়ে যাচ্ছে। আর জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী চিন্তার ফলেই দেশে এ ধরণের বৈপ্লবিক উন্নয়ন করা সম্ভব হচ্ছে। গ্রাহকদের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনা আপনাদেরকে বিদ্যুত দিয়ে দায়িত্ব পালন করছেন। আর আপনাদের দায়িত্ব হলো সঠিকভাবে এর ব্যবহার করা আর নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করা ।

বানিয়াচং আজমিরীগঞ্জের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেন, বানিয়াচং আজমিরীগঞ্জ বাসী আমাকে দুই বার ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। তাই আমিও বানিয়াচং আজমিরীগঞ্জ বাসীর কাজেই নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রাখছি। আমি রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। আমি আপনাদের পাশে আছি ভবিষ্যতেও আপনাদের পাশে থাকে সেবা করতে চাই।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশে চাহিদা অনুযায়ী বিদ্যুৎ উৎপাদন করতে কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ হচ্ছে আমাদের দেশের সম্পদ। আর দেশের সম্পদের সঠিক সংরক্ষণে সরকারের পাশাপাশি সাধারণ মানুষকেও কাজ করতে হবে। কেউ যাতে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার না করতে পারে সে ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পাশাপাশি জনগণকেও সজাগ থাকার আহবান জানান তিনি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার দেশের উন্নয়নের স্বার্থে আবারও আওয়ামী লীগ সরকার কে ক্ষমতায় আনতে হবে। আপনাদের রাস্তা ছিল না রাস্তা করে দিয়েছি, বিদ্যুৎ দিয়েছি। স্কুলে স্কুলে নতুন নতুন ভবন নির্মাণ করে দিয়েছি। স্কুল মাদ্রাসা মসজিদ মন্দির কবরস্থান শ্মশানসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাস্তায় অনেক বরাদ্দ দিয়েছি। আপনাদের অনেক দাবি দাবা ও পূরণ করেছি। আপনাদের দাবি ছাড়াও অনেক উন্নয়ন করেছি। আপনাদের আরও দাবি আছে সেই দাবি গুলো পূরণ করতে হলে আমাকে সময় ও সুযোগ দিতে হবে । আমি সুযোগ পেলে জননেত্রী শেখ হাসিনা সরকার থাকলে ইনশাল্লাহ আপনাদের সকল দাবি দাবা পূরন হবে ।

বক্তারা এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়ের উন্নয়নের ভূয়সী প্রশংসা করে বলেন, স্বাধীনতার ৪৭ বছর উন্নয়নের ৯ বছর । তিনি যে উন্নয়ন করেছেন স্বাধীনতার পর কোন এমপি এত উন্নয়ন করতে পারেনি । তিনি মানুষের বাড়ি বাড়ি গ্রামে গ্রামে গিয়ে খোঁজে খোঁজে এলাকার উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছেন । তিনি উন্নয়নের পাশাপাশি দলকে সুসংগঠিত করেছেন, এখন দল অনেক বড় হয়েছে দলে নেতা কর্মী বৃদ্ধি পেয়েছে, উন্নয়নের স্বার্থে জনগণের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকায় ভোট দিয়ে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় কে পূণঃ রায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

২ জুন রোজ শনিবার সকালে খাগালিয়া মাঠে সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ শামীম এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাদিকুর রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং পল্লী বিদ্যুত সমিতির ডি জি এম মোঃ আবু জাফর, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজমুল হক চৌধুরী, সাবেক চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, সুজাতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কাজী খোকন, সাবেক সহ-সভাপতি আতিক হাসান আবিদ, দপ্তর সম্পাদক সাগর প্রমুখ ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়ত করেন মওলানা সামরুল ইসলাম গীতা পাঠ করেন সোনাদন দাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!