শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ঝটিকা বাজার মনিটরিংয়ে ডিসি ॥ অনিয়মে হতাশা প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৪ জুন, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিন ॥ পবিত্র রমজানে নিত্য প্রয়োজনীয় পন্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখা ও ক্রেতা-বিক্রেতার সহাবস্থান নির্ণয়ে হবিগঞ্জের বাজার ঝটিকা মনিটরিং করলেন জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

এসময় ব্যবসায়ীদের মাঝে ভীতি ছড়িয়ে পড়ে। অনেকেই শুরু করেন অনিয়ম চাপা দিতে দৌড়ঝাঁপ। তবে এই মনিটরিংকালে শহরের চৌধুরী বাজার কাঁচা বাজার ও শায়েস্তানগর এলাকাস্থ মাছ, শুটকি, আম, কলা, মাংস সহ মুদির দোকান গুলোতে মূল্য তালিকা থাকায় তিনি হতাশা প্রকাশ করেন এবং তৎসংশ্লিস্ট বিভিন্ন ব্যবসায়ীকে আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে সর্তকতামূলক পরামর্শ দেন। অন্যথায় নিয়ম বহিভূত ব্যবসা পরিচালনার জন্য আগামীতে যে কোন সময় যথাযথ আইন প্রয়োগেরও হুমকি দেন তিনি। সেই সাথে ভোক্তা অধিকার সংরক্ষন কর্মকর্তাকে এসব বিষয়ে আরও তৎপর হওয়ার নির্দেশ দেন।

এসময় তার সাথে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, বিজ্ঞ এডিএম তারেক মোহাম্মদ জাকারিয়া, স্থানীয় ভোক্তা অধিকার সংরক্ষনের সহকারী পরিচালক মাসুদ আহমেদ, বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট গোলাম মোস্তফা মুন্না ও সাংবাদিক সমাজসেবক রফিকুল হাসান চৌধুরী তুহিন। এদিকে জেলা প্রশাসক মুরাদ বিভিন্ন বাজারে আকস্মিক হানা দেয়াকালে ক্রেতারা তাকে যেমন স্বাগত জানান, তেমনি এমন তদরকি যেন শুধু রমজান মাস নয়, বছর জুড়ে সকল সময় চালু রাখে জেলা প্রশাসন সে দাবীও জানান তারা।

এছাড়া বছরের পর বছর বাজার তদারকি এমনকি কারও বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন না করায় জেলা বাজার কর্মকর্তাকে নিয়ে ক্রেতারা চরম হতাশা প্রকাশ করেছেন। সংশ্লিস্ট অফিসটিতে সাইনবোর্ড শুধু নামেই ঝুলে আছে-কাজে নেই আর বসে বসে কর্মকর্তা-কর্মচারীরা সরকারী বেতন উত্তোলন করছেন। সেই সাথে এও অভিযোগ আছে যে, জেলা শহর হবিগঞ্জ সহ উপজেলাগুলোতে থাকা বাজার গুলোতে থেকেও সংশ্লিস্ট অফিসের একশ্রেনীর কর্তারা ব্যবসায়ীদের নিকট থেকে মাসোহারা নিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!