শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পথশিশুদের জামা-কাপড় ও গরীব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

এস এইচ টিটু : প্রতিবছর ন্যায়ে এবারও শায়েস্তাগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পথশিশুদের মধ্যে জামা-কাপড় ও গরীব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ‘প্রত্যয়’ নামীয় সামাজিক সংগঠন।

জানা যায়,প্রত্যয়ের সদস্যরা আগেরদিন বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র পরিবারদের নির্বাচিত করে টোকেন দিয়ে নিমন্ত্রণ করে আসেন।পরেরদিনে আনুষ্ঠানিকভাবে টোকেন অনুযায়ী সবাইকে খাদ্য সামগ্রীর প্যাকেজ বিতরণ করেন।

বিতরণস্থলে ছিলনা কোন মঞ্চ।ছিলনা প্রধান কিংবা বিশেষ অতিথি।ছিলনা হুলুস্থুল।খাদ্যসামগ্রী গ্রহণকারীদের বসতে দেওয়া হয় চেয়ারে।অত্যন্ত সাদাসিদে আয়োজন।প্রতিশ্রুতি অনুযায়ী নির্ধারিত সময়েই ‘প্রত্যয়’র সদস্যরা সু-শৃঙ্খলভাবে প্রত্যেকের হাতে প্যাকেজ পৌঁছান।প্যাকেজে ছিল চাল, তেল, লবণ, আটা, মসলা, আদা,দুধ, রসুন, ময়দা,পেঁয়াজসহ ১০টি আইটেম।

‘প্রত্যয়’ সংগঠনটি আত্মপ্রকাশের পর থেকেই সংগঠনটির পক্ষ থেকে একের পর এক মহতি উদ্যোগ নেয়ায় প্রকৃতভাবে অসহায় লোকরা উপকৃত হচ্ছেন।

IMG_3429

এরই অংশ হিসেবে ১৪জুন বৃহস্পতিবার বিকেলে স্থানীয় নাজমা কমিনিউটি সেন্টারে প্রত্যয়ের সদস্যদের উদ্যোগে শায়েস্তাগঞ্জ উপজেলার গরীব অসহায় ৩২০ নারী-পুরুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এবং ১১০জন পথশিশুদের কে নতুন জামা-কাপড় প্রদান করা হয়।

‘প্রত্যয়’ সংগঠনের সদস্যরা জানায়, আজকের এই অনুষ্ঠানকে সফল করতে বড়ভাই, বন্ধুগণ ও ছোটভাই, এলাকার গণ্যমান্য ব্যক্তি, প্রবাসী ভাইদের আন্তরিকতা ছিল মনে রাখারমত।তাদের অবদানের কারণে আমরা আজ এ অনুষ্ঠান সফল করতে পেরেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!