বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পইল ও লস্করপুরে চাল বিতরণকালে এমপি আবু জাহির নৌকায় ভোট দিলে দেশের উন্নতি হয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যখন ক্ষমতায় থাকে তখন দেশের উন্নতি হয়। তার নেতৃত্বাধীন বর্তমান সরকারের সময়ে দেশের মানুষের জীবনমানের ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকা আমাদের সবার দায়িত্ব।

বৃহস্পতিবার হবিগঞ্জ সদর উপজেলার পইল ও লস্করপুর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনগণের মাঝে ভিজিএফ চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, বঙ্গবন্ধুর নৌকায় ভোট দেয়ার কারণেই স্বাধীন হয়েছিল বাংলাদেশ। পরবর্তীতে তার কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই নৌকায় ভোট দেয়ার কারণেই বাংলাদেশ চলে গেছে উন্নয়নের মহাসড়কে। এতেই প্রমাণিত নৌকায় ভোট দিলে দেশের উন্নতি হয়। বিএনপি জামায়াতের সন্ত্রাস-দুর্নীতির কথা উল্লেখ করে এমপি আবু জাহির বলেন, তাদেরকে ভোট দিলে প্রাণ হারায় দেশের সাধারণ মানুষ। নিরাপত্ত্বাহীনতায় থাকে জনগণের জানমালা এবং সম্পত্তি।

এ সময় বিগত প্রায় সাড়ে ৯ বছরে হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। তার বক্তব্যে একাত্মতা প্রকাশ করে উপস্থিত লোকজন আগামীতেও দলমত নির্বিশেষে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন। চাল বিতরণ অনুষ্ঠানে লস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো ও পইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফসহ সরকারি কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদ সদস্য, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!