বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে হাজারো নেতাকর্মীর অংশগ্রহণে ছাত্রলীগের ইফতার মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ জুন, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন- রামজান হচ্ছে সিয়াম-সাধনার মাস। এই পবিত্র মাসে ইবাদত করলে সবচেয়ে বেশি ছোয়াব পাওয়া যায়। তাই আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে এই পবিত্র মাসে ইবাদতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করি।

গতকাল বৃহস্পতিবার বিকালে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি মজিদ খান আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর উন্নয়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই আসুন প্রধানমন্ত্রীর নেক হায়াত দান করার জন্য আল্লাহ্ কাছে প্রার্থনা করি এবং দেশ ও জাতির কল্যাণে যাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বেশিদিন কাজ করে যেতে পারেন সেজন্য আমরা সবাই মিলে দোয়া করি ।

কারণ এই প্রধানমন্ত্রীর জন্যই দেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা সকলে মিলে শান্তিপূর্ণভাবে যার যার ধর্মীয় কর্মকান্ড পালন করতে পারছি। এক সময় জঙ্গিবাদ এবং বোমাবাজদের জন্য দেশে ধর্মীয় কর্মাকান্ডে বিঘ্ন ঘটেছিল। এই অশুভ শক্তি এখনও দেশে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করা প্রয়োজন। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে কারণে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। সবসময়ের অবহেলিত ভাটি বাংলার বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় শিক্ষা যোগাযোগ স্বাস্থ্য বিদ্যুতায়ন কৃষিসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ন উন্নয়ন হয়েছে। শেখ হাসিনার সরকার না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না।

বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপনের পরিচালনায় আরও বক্তব্য রাখেন জনাব আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাফিউজ্জামান খান, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজমুল হক চৌধুরী, বানিয়াচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মল হক, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী হারুন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক হাজী জয়নাল আবেদীন, জেলা পরিষদের সদস্য মনির হোসেন খান, জেলা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এহিয়া চৌধুরী, সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল কদ্দুছ শামীম, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান, পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান খান, কাগপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহার, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির তুফানী, সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আশরাফ সোহেল প্রমূখ । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়ত করেন হাফেজ খালেদ আহমদ । অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহশ্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!