শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মেসি ম্যাজিকের অপেক্ষায় সারা বিশ্ব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮

স্পোর্টস ডেস্ক : স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক, মরক্কোর বিপক্ষে গোল। পুরো ফুটবল বিশ্বে এখন কেবলই রোনালদো বন্দনা। বিশ্বকাপের মত বড় মঞ্চে রোনালদোর এমন নজরকাড়া পারফরম্যান্সের সময়ে ঠিক উল্টো মেরুতে অবস্থান করেছেন রোনালদোর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। বিশ্বকাপের প্রথম ম্যাচে জেতাতে পারেননি দলকে। গোল করার সুযোগও পেয়েছিলেন কিন্তু পেনাল্টি মিস করে উল্টো দুয়োধ্বনি শুনতে হয়েছে তাকে। এবার মেসিদের প্রতিপক্ষ ক্রোয়েশিয়া। পারবেন কি মেসি তার ঝলক দেখাতে?

ক্যারিয়ারের অনেক উত্থান পতনের ভেতরের দিয়ে গেছেন বার্সেলোনার এই তারকা। নিজের খারাপ সময়ে পেয়েছেন সতীর্থসহ পরিবারের সবাইকে। ২০১৪,২০১৫ ও ২০১৬ সালে তিনটি মেজর টুর্নামেন্টের ফাইনালে হেরে হতাশায় জাতীয় দল থেকে হতাশায় অবসর নেন মেসি। দলের খারাপ সময়ে আবারো হাল ধরেন আর্জেন্টিনার। তুলেন বিশ্বকাপের মঞ্চে।

ক্যারিয়ারে খারাপ সময় খুব কমই পার করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার মেসি। দল ব্যর্থ হওয়ার সময়েও নিজে গোল পেতেন। কিন্তু এবার যেন একটু ভিন্ন মেসিকেই দেখছে সবাই। আইসদের বিপক্ষে প্রথম ম্যাচে গোল না পেলেও আশানরূপ খেলতে পারেননি। আগুয়েরো সেই ম্যাচে গোল পেলেও দলের জয়ের জন্য সবাই তাকিয়ে ছিল তার দিকেই।

ক্রোয়েশিয়ার বিপক্ষেও পুরো আর্জেন্টিনা তথা মেসি ভক্তরা সবাই অপেক্ষা করবে মেসি ঝলকের। ক্লাব ফুটবলের হয়ে প্রতিনিয়ত যে ঝলক মেসি দেখান সেই ঝলক আর্জেন্টিনার জার্সি গায়ে অনেকটাই ফিকে। তিন-চার জন ফুটবলারকে ড্রিবল করে পরাস্ত করছেন, দুর্দান্ত ফ্রি কিকে গোল করছেন, বা-পায়ের দূরপাল্লার শটে জাল কাঁপাচ্ছেন, সতীর্থদের দিয়ে ডিফেন্স চেরা পাসে গোল করাচ্ছেন এমন মেসিকেই সবাই চাচ্ছে ক্রোয়েশিয়ার বিপক্ষে। সমর্থকদের প্রত্যাশা, তাদের আশাহত করবেন না মেসি। দেশকে দীর্ঘদিন পর আরেকটি বিশ্বকাপ এনে দিতে মেসি ঝলকের যে খুব প্রয়োজন আর্জেন্টিনার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!