শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার পইল ইউনিয়ন ও পরিবার কল্যাণ কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ (সদর-লাখাই) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

এ সময় হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ সুচীন্ত চৌধুরী, সিভিল সার্জন ডা. সত্যজিৎ কুমার সাহা, মেডিকেল অফিসার ডা. মুখলেছুর রহমান উজ্জল, প্রেসক্লাব সভাপতি শাবান মিয়া এবং সাধারন সম্পাদক রাসেল চৌধুরী উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডাঃ সুচীন্ত চৌধুরী জানান, হবিগঞ্জ জেলায় ৩ লাখ ৩৯ হাজার ৬০৫জন শিশুকে খাওয়ানো হচ্ছে ভিটামিন এ ক্যাপসুল। এর মাঝে ৬-১১ মাস বয়সী শিশুর লক্ষ্যমাত্রা ৪১ হাজার ৪৭৭জন এবং ১২-৫৯ মাস বয়স শিশুর লক্ষ্যমাত্রা ২ লাখ ৯৮ হাজার ১২৮ জন। জেলার ১ হাজার ৮৮৬টি কেন্দ্রে ভিটামিন এ ক্যাপসুল খাওয়াবেন ৪ হাজার ৮শ ৩৮জন কর্মী। এর মাঝে স্বেচ্ছাসেবক হলেন ৩ হাজার ৭৯২জন।

তিনি আরো জানান, গত বছর হবিগঞ্জ জেলায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে সফলতার হার ছিল প্রায় ৯৯ শতাংশ। এ বছরও শতভাগ সফল হবে বলে আশাবাদী তিনি।

প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দিতে সক্ষম হয়েছে। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগকে ভোট দিলে দেশ এগিয়ে যায়। এ সময় তিনি আগামীতেও নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!