বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’র শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ অর্থ মন্ত্রণালয়ের উপসচিব মোঃ নজরুল ইসলাম বলেছেন, শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতি হতে পারে না। কোনো শিক্ষাকে ছোট করে না দেখে গুরুত্বসহকারে শিখতে হবে, তবে কারিগরি শিক্ষার বিকল্প নেই। তথ্য প্রযুক্তির যুগে ছোট্ট শহর শায়েস্তাগঞ্জে কম্পিউটার শিক্ষায় ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’র ভূমিকা প্রশংসার দাবিদার।

শনিবার সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’র শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রেসক্লাবের সভাপতি আ.স.ম আফজল আলীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন- কম্পিউটারের শিক্ষার্থী আমিরুল ইসলাম মুমিন।

বিশেষ অতিথি হিসেব বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, প্রেসক্লাবের সহসভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, বাংলা কম্পিউটার পরিচালনা কমিটির সদস্য হাফেজ বাবুল আহমেদ, কম্পিউটার সেন্টারের ইন্সট্রাক্টর নাজমিন বেগম, শিক্ষার্থী উমান চৌধুরী, তাছলিমা আক্তার শাম্মি, বিউটি আক্তার ও মহাইনুল ইসলাম তনু ও আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

পরে ৩-৬ মাস মেয়াদী কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!