শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে ক্ষত-বিক্ষত:ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জুলাই, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ও তার ব্যবসায়ী পার্টনার লাল মিয়াকে দৃর্বৃত্তরা কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে। গুরুতর অবস্থায় চেয়ারম্যান ফজলুর রহমানকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চেয়ারম্যান ফজলুর রহমান ব্যবসায়ী তার পার্টনার লাল মিয়াকে সঙ্গে নিয়ে গতকাল রাত ১২ টার দিকে মোটর সাইকেল যোগে হবিগঞ্জ শহরের শ্যামলীস্থ বাসভবনে ফিরছিলেন। তারা উত্তর শ্যামলী এলাকায় পৌছুলে অপর একটি মোটর সাইকেল যোগে ৩ দুর্বৃৃত্ত গতিরোধ করে ফজলুর রহমান ও লাল মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃৃত্তরা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে আশংকাজনক অবস্থায় চেয়ারম্যান ফজলুর রহমানকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!