মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লস্করপুর রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মুছরে গেছে অটোরিক্সা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিনিধি : ঢাকা সিলেট মহাসড়কের লস্করপুর রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে মুছরে যাওয়া সিএনজিটি উৎ কোচ নিয়ে গেইটম্যান ও তার সহযোগী ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় ওই গেইটম্যান প্রায়ই দায়িত্ব অবহেলা করে। ফলে ওই এলাকায় দুর্ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।

স্থানীয়রা জানান, শনিবার (১৪ জুলাই) সকালে চট্রগ্রামগামী একটি মালাবাহী ট্রেইন লস্করপুর ক্রসিংয়ে আসলে গেইটম্যান না থাকায় একটি সিএনজি অটোরিক্সা রেল লাইনের উপর উটে যায়। এসময় সিএনজিটির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। লাফ দিয়ে চালক নিচে পড়ে যায়। এসময় ওই সিএনজিতে কোন যাত্রী ছিলনা না। অল্পের জন্য চালক রক্ষা পেলেও সিএনজি রেলের নিচে চাপা পড়ে দুমরে মুচরে যায়। এক পর্যায়ে গেইটম্যান আব্দুল খালেক ও তার নাতি রায়হান মিয়া ঘটনাস্থলে ছুটে আসেন। এসে সিএনজিটি আটক করে রাখেন। এবং চালককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!