বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভা জাগিয়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে খেলাধূলা।

এছাড়াও শিশু বয়স থেকেই যদি একজন মানুষ নিয়মিত খেলাধূলা করে তাহলে অনেক নিয়ম-শৃঙ্খলা শিখতে পারে। যা জীবনে এগিয়ে যেতে কাজ করে।

রবিবার সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে হবিগঞ্জ সদরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলিাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, তরুণ সমাজকে অপরাধ থেকে দূরে রাখতে খেলাধূলার প্রযোজন। তাই বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়নের পাশাপাশি খেলাধূলার প্রতি গুরুত্ব দিয়েছে। এ সময় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামসহ তার মাধ্যমে ক্রীড়াঙ্গাণসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা খাতুন।

এছাড়াও সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ জানান, হবিগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন এবং ২ পৌরসভার ২৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দু’টি করে মোট ৫২টি দল দুই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। এ থেকে সেরা দুইটি টিম জেলা পর্যায়ে অংশ নিবে। সর্বশেষ যে দু’টি দল তারা বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!