বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৩০ লাখ টাকা ব্যয়ে লোকড়ায় রাস্তা মেরামত কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৬ জুলাই, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ৩০ লাখ টাকা ব্যয়ে লোকড়া আর এন্ড এইচ চানপুর ভায়া লোকড়া, গোয়াল নগর, কাশিপুর সড়ক মেরামত কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

সোমবার সকাল সাড়ে ১১টায় স্থানীয় মুরুব্বীয়ান, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তাদের সাথে নিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে এই মেরামত কাজের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে বিগত সাড়ে ৯ বছরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত লোকজন এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

উদ্বোধনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আক্রাম আলী, লুকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মীর জালাল, কয়সর আহমেদ শামীম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী মেম্বার, সাংগঠনিক সম্পাদক মজলিশ মিয়া ও জাহির মেম্বার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আউয়াল মিয়া, আব্দুল্লাহ মেম্বার, আবু তাহের মেম্বার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, আব্দুর রহিম চৌধুরী, আব্দুল হামিদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর রায়, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি কদ্দুছ মিয়া, সাধারণ সম্পাদক শহীদ মিয়া, সদর উপজেলা শ্রমিক লীগ নেতা খলিল মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। সদর উপজেলা ইঞ্জিনিয়ার ওবায়দুল বাশার জানান, ৩০ লাখ টাকা ব্যয়ে দেড় কিলোমিটার রাস্তা মেরামত কাজটি বাস্তবায়ন করছে এলজিইডি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!