বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে বিষপানে টমটম চালকের আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচঙ্গ উপজেলার পূর্ব পুকড়া গ্রামে পারিবারিক কলহের জের ধরে বিষপানে আত্মহত্যা করেছেন স্বপন মিয়া তালুকদার নামে এক টমটম চালক।

গত বুধবার সকাল ৯টার দিকে পারিবারিক কলহের জেরে উপজেলার পূর্ব পুকড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত স্বপন ওই এলাকার ধন মিয়া তালুকদারের পুত্র।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে গত বুধবার সকালে অভাব-অনটনের কারণ নিয়ে পরিবারের সদস্যদের সাথে ঝগড়া হয়। পরে সকলের অগোচরে ঘরে থাকা ধানের জমির জন্যরাখা বিষ খায়। পরে বিষের যন্ত্রণায় ছটফট করতে দেখতে পায়। এ সময় আশঙ্কাজনক অবস্থায় পরিবারের অন্য সদস্যরা তাদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে।কর্তব্যরত ডাক্তার মুমূর্ষু অবস্থায় সিলেটওসমানী মেডিকেলকলেজ হাসপাতালে প্রেরণ করেন।পথি মধ্যে সিলেট যাওয়ার সময় বালিখাল নামক স্থানে সে মারা যায়।

বানিয়াচঙ্গ থানা পুলিশের এসআই দোলহাস খবর পেয়ে স্বপনের বাড়িতে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আমরা আরও খোঁজ খবর নিচ্ছি। তবে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে রিপোর্ট পেলে ঘটনায় সঠিক তথ্য জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!