শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ জুলাই, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা সদরে নিপা দেব (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ জুলাই) দুপুরে নবীগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

নিহত নিপা নবীগঞ্জ পৌর এলাকার স্কুল শিক্ষক অসীম ধামের স্ত্রী এবং হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে ইতিহাস বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী ছিলেন। তার বাবার বাড়ি মাধবপুর উপজেলায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নিপাকে দেখতে পায় বাড়ির লোকজন। পরে মরদেহটি নামিয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. ইফতাখার আলম চৌধুরী জানান, নিপাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার গলায় ফাঁসের চিহ্ন ছিলো।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।

এদিকে নিপার আত্মহত্যার খবর পেয়ে তার সহপাঠীরা মরদেহ দেখার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে এসে ভিড় করেন।

তারা জানান, নিপা খুব সাদামাটা প্রকৃতির মেয়ে ছিলো। তার এভাবে চলে যাওয়ার ব্যাপারটি মেনে নিতে পারছেন না সহপাঠিরা। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য তারা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!