শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে মিজবাহ উদ্দিন ভূইয়ার সমর্থকে যুবলীগের বিশাল কর্মীসভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ জুলাই, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি: আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মিসবাহ উদ্দিন সিরাজের পক্ষে ব্যাপক গণসংযোগ এবং কর্মীসভা করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ।

বৃহস্পতিবার দিনব্যাপী গণসংযোগের পর শুক্রবার বিকালে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের ব্যানারে বিশাল কর্মীসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতা করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম। উপজেলা যুবলীগের আহবায়ক বাবলু রায়ের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজিবের পরিচালনায় কর্মীসভায় আরও বক্তৃতা করেন- জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, সহ সভাপতি মঞ্জু চৌধুরী, সজল রায়, রন্টু পুরকায়স্থ, পরিবেশ বিষয়ক সম্পাদক শাহ আলম সিদ্দিক, সম্পাদক মন্ডলীর সদস্য শাহরিয়া চৌধুরী সুমন, উপ প্রচার সম্পাদক মোঃ আলম মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তোফায়েল ভূইয়া, কবির মিয়া, লুৎফুর রহমান, শাম্মী, মোশাহিদ মিয়া, আদনান, উকিদ আলী, মুজিবুর রহমান, অরুন কুমার তালুকদার, ফিরোজ মিয়া, শাহ আলম মিয়া, জাবেদ হোসেন, বাবর হোসেন, সাইকুল মিয়া, জাহাঙ্গীর মিয়া প্রমুখ।

কর্মী সভায় প্রধান অতিথি এমপি মজিদ খান ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম বিগত সাড়ে ৯ বছরে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বিবরণ দিয়ে আসন্ন উপজেলা পরিষদের উপ নির্বাচনে মিসবাহ উদ্দিন ভূইয়াকে চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান। এছাড়াও দলের বৃহত্তর স্বার্থে যুবলীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনতা মিসবাহ উদ্দিন ভূইয়াকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!