বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেট থেকে ঢাকাগামী এনা বাসের ধাক্কায় নিহত ৬

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ জুলাই, ২০১৮

সিলেট প্রতিনিধি : সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী এনা বাসের সাথে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ৬ জন। এছাড়া আহত হয়েছেন অন্তত আরো ৭ জন।

শুক্রবার (২০ জুলাই) রাত ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়া এলাকা এই দুর্ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

দুর্ঘটনায় নিহতরা সবাই লেগুনার যাত্রী বলে জানিয়েছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।

পুলিশ জানায়, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিলেট থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি কুন্দারপাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দ্রুতগামী এনা পরিবহনের বাসের সঙ্গে ধাক্কা খেয়ে লেগুনা চালক ও সামনে বসা তিনজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত ১০ জনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর আরো তিনজনের মৃত্যু হয়।

এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় পাঁচজনকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান নরসিংদী জেলা হাসপাতালের চিকিৎসক। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে রাখা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহত এবং আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনা কবলিত স্থান থেকে এনা পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। লেগুনাটিও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!