শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

তামিমের সেঞ্চুরি, অল্পের জন্য পারলেন না সাকিব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ জুলাই, ২০১৮

ক্রীড়া ডেস্ক : তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ক্যারিয়ারের ১০ম সেঞ্চুরি তুলে নিলেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তবে অপর টপ অর্ডার ব্যাটসম্যান সাকিব আল হাসান অল্পের জন্য সেঞ্চুরি বঞ্চিত হয়েছেন। ব্যক্তিগত ৯৭ রানে দেভেন্দ্র বিশুর বলে মিড অনে হেটমায়ারের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

তবে দু’জনই রেকর্ড ২০০ রানের জুটি গড়েছেন। নিজের ১০ম সেঞ্চুরি তুলে নিতে তামিম ইকবালখেলেছেন ১৪৬টি। যেখানে ৮টি চারও ১টি ছয়ের মার ছিল। আর সাকিব আল হাসান ১২১ বল খেলে ৬টি চারের সাহায্যে তুলেছেন ৯৭ রান।

এরআগে রোববার (২২ জুলাই) ‍গায়নায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানেডেতে টস জিতে ব্যাটিংয়ে নেমে দলীয় ১ রানে জ্যাসন হোল্ডারের বলে স্লিপে ধরা পড়ে রানের খাতা না খুলেই ফিরে যান ওপেনার আনামুল হক বিজয়।

এরপর দ্বিতীয় উইকেটে তামিম ইকবালের সাথে দলের হাল ধরেন সাকিব। কিছুটা ধীর গতির ব্যাটিংয়ে দলকে দলীয় ২শ রানের কোঠা পার করে দেন এই দুই টপ অর্ডার।

তামিমের সেঞ্চুরির দিনে অবশ্য চুপ করে থাকেনি সাকিব আল হাসানের ব্যাটও। উইকেটের অপর প্রান্তে নির্ভার ব্যাট চালিয়ে ক্যারিয়ারের ৮ম শতকের খুব কাছে গিয়েও পারেননি।

সাকিব ফিফটির দেখা পেয়েছেন ২৭ তম ওভারে শেষ বলে। যা করতে তাকে খেলতে হয়েছে ৮৯টি বল। এটি ছিলো তার ওয়ানডে ক্যারিয়ারের ৩৮ তম হাফ সেঞ্চুরি।

আর তামিম ইকবাল ৪২ তম অর্ধশতেকর দেখা পেয়েছেন সাকিবের এক ওভার আগে। যা সংগ্রহ করতে তিনি খেলেছেন ৮৯টি বল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!