মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ফের ডাকাতি, জনমনে আতঙ্ক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : কয়েকদিন আগে ঘটে যাওয়া ডাকাতির রেষ কাটতে না কাটতেই বানিয়াচংয়ে আবারও দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। এ ঘটনায় বানিয়াচং উপজেলাবাসীর মধ্যে শঙ্কা ও আতঙ্ক দেখা দিয়েছে।

বুধবার (২৫ জুলাই) গভীর রাতে উপজেলার ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত চৌধুরীপাড়াস্থ প্রয়াত শিক্ষক আশিষ কান্তির বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাতরা বারান্দার গ্রিলের তালা ও মূল ঘরের দরজার খিল ভেঙ্গে ঘরে ঢুকে একে একে সবার হাত-মুখ বেঁধে ফেলে। একপর্যায়ে পাশের রুমে ঘুমে থাকা অবনিশ কান্তি ভট্টাচার্যকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে মাথা ফাটিয়ে দেয় ডাকাতরা। তাকে রক্ষা করতে আসা অবনিশ বাবুর স্ত্রীকেও পিটিয়ে জখম করে তারা। পরে ঘরে রক্ষিত তিনটি স্টিলের আলমিরা ভেঙ্গে ৪ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকা ও ৯টি মোবাইল ফোন নিয়ে যায় ডাকাত দল।

আশিষ কান্তি ভট্টাচার্যের ছেলে পার্থ সারথী ভট্টাচার্য জানান, কোন কিছু বুঝে উঠার আগেই ৭/৮জন মুখোশ পরিহিত ডাকাত ঘরে ঢুকেই আমাদের পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। ঘরের আসবাবপত্র তছনছ করতে থাকে। ভাঙ্গতে শুরু করে সব আলমিরাসহ ড্রেসিং টেবিল। প্রায় আধা ঘণ্টা তাণ্ডব চালায় ডাকাতরা। ডাকাতির খবর পেয়ে রাতেই বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে আসে।

এদিকে কয়েকদিনের ব্যবধানের ডাকাতি সংগঠিত হওয়ায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হওয়ার জন্য জোর দাবি জানিয়েছেন ডাকাতির ক্ষতিগ্রস্ত পরিবারের লোকেরা।

এ বিষয়ে বানিয়াচং থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। দ্রুত ঘটনায় জড়িতদের বের করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!