বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বিদ্যুতায়ন উদ্বোধন করেন -এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, আগস্ট মাস শোকের মাস, ১৯৭৫ সালে ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপরিবারে নৃশংসভাবে হত্যা করে জাতিকে কলঙ্কিত করে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশে থাকার কারণে তাদের কে মারতে পারেনি। তাছাড়া এই আগসট মাসে আরও অনেক বুদ্ধিজীবী দেশপ্রেমিক নেতাকে হত্যা করেছে।

গতকাল রবিবার বিকেলে বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের দাউদপুর, চিলারাই, ছোট উজিরপুর ও রাজাপুর গ্রামের ১ কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে ৫৮৫টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদের শ্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করে এমপি মজিদ খান বলেন, উন্নয়ন যদি পেতে চান তাহলে নৌকায় ভোট দিতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমরা উন্নয়ন পেতাম না । সকল উন্নয়নের মূল মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা। তার আমলে আমি এমপি হতে পেরেছি বলে আমি নিজেকে ধন্য মনে করি।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার দুরদর্শী চিন্তার ফলেই দেশে এ ধরণের বৈপ্লবিক উন্নয়ন করা সম্ভব হচ্ছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা পেতে হলে গ্রাহকদের আরও বিদ্যুৎ সাশ্রয়ী হতে হবে। নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। খেয়াল রাখতে হবে প্রয়োজন ছাড়া যাতে কোন লাইট বা ইলেকট্রনিক্স যন্ত্রপাতি চালু না থাকে। তাহলেই জননেত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার মহতী উদ্যোগ সফল হবে।

অনুষ্ঠানে বক্তারা এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়ের উন্নয়নের ভূয়সী প্রশংসা করে বলেন, স্বাধীনতার ৪৭ বছর উন্নয়নের ৯ বছর । তিনি যে উন্নয়ন করেছেন স্বাধীনতার পর কোন এমপি এত উন্নয়ন করতে পারেনি । তিনি মানুষের বাড়ি বাড়ি গ্রামে গ্রামে গিয়ে খোঁজে খোঁজে এলাকার উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছেন। তিনি উন্নয়নের পাশাপাশি দলকে সুসংগঠিত করেছেন, এখন দল অনেক বড় হয়েছে দলে নেতা কর্মী বৃদ্ধি পেয়েছে, উন্নয়নের স্বার্থে জনগণের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকায় ভোট দিয়ে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় কে পূণঃ রায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

আওয়ামী লীগ নেতা আব্দুল মোছাব্বির তালুকদারের সভাপতিত্বে ও এডভোকেট এমদাদুর রহমান শাহীনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিজিএম আব্দুল বারী, সুবিদপুর ইউনিয়নের আবুল কাশেম চৌধুরী, খাগাউড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ শওকত আরেফিন সেলিম, বড়ইউড়ি ইউনিয়নের চেয়ারম্যান হবিবুর রহমান, কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, ছোট উজিরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী জরলাল সরকার, চিলারাই গ্রামের বিশিষ্ট মুরুব্বী জোতিষ সরকার, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলকাছ মিয়া, ছাত্র লীগ নেতা, জে আর অসীম, আলী আহম্মেদ জুনেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!