শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ৪ প্রাথমিক বিদ্যালয়ে ইউএনও’র আকস্মিক পরিদর্শন :বিলম্বে অনুপস্থিতির জন্য কারণ দর্শানোর নোটিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

নিজস্ব প্রতিনিধি: বাহুবলের ৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয় আকস্মিক পরিদর্শন করে বিলম্বে উপস্থিতির জন্য ১৪ জন শিক্ষককে সনাক্ত করেন উপজেলা নির্বাহী অফিসার জসীম উদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত বার্তা তিনি তাদের শোকজ করা হবে বলে জানিয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সকালে।

সূত্র জানায়, উপজেলা নির্বাহী অফিসার জসীম উদ্দিন সোমবার সিলেট যাবার পথে সকাল ৯টা ২০ মিনিটে (বিদ্যালয় শুরুর সময় ৯টা ১৫ মিনিট) বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হন। এ সময় তিনি একজন সহকারী শিক্ষক ছাড়া কাউকে উপস্থিত পাননি। ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে রিপা দত্ত ছাড়াও সহকারী শিক্ষক নাজমা আক্তার, লক্ষ্মী রানী দাশ, তানিয়া আক্তার জুঁই, শামীমা নাসরিন, শৈব্যা রানী নাথ, নূরজাহান বেগম পপি ছাড়াও আরো একজন শিক্ষিকা কর্মরত আছেন। এ ব্যাপারে বার বার যোগাযোগ করেও বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে এ ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি।

সকাল ৯টা ৪০ মিনিটে তিনি ডুবাঐ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে ৫ জন শিক্ষকের মাঝে শুধু প্রধান শিক্ষককে উপস্থিত পান। অনুপস্থিত শিক্ষকরা হলেন- শ্রী নন্দন দাশ (প্রধান শিক্ষক চ.দা হিসেবে পদোন্নতি প্রাপ্ত), হাবিবা ইয়াছমিন, মাসুদা পারভীন ও অভিজিৎ চক্রবর্তী।
সকাল ১০টায় তিনি কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে ৫জন শিক্ষকের মাঝে প্রতিবন্ধী শিক্ষক মুজিবুর রহমানকে উপস্থিত পাননি।

সকাল ১০টা ৩০ মিনিটে মোবাইল ফোনে ভিজিট করে গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫জন শিক্ষকের মাঝে আব্দুল মান্নান ও লুৎফুন্নেছাকে উপস্থিত পাননি।

পরিদর্শনে প্রাপ্ত তথ্যাদি উপজেলা নির্বাহী অফিসার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে তাকে উল্লেখ করেন ‘ঐ শিক্ষকদের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ প্রদানসহ প্রযোজ্য ক্ষেত্রে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’ উক্ত ফেসবুক স্ট্যাটাসে শতাধিক লোক তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী শিক্ষা অফিসার, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের তুলোধুনো করেছেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী অফিসার গত ২ আগস্ট উপজেলার ৭ ইউনিয়নের জন্য ৭জন টেগ অফিসার নিযুক্ত করে সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনপূর্বক নির্দিষ্ট ফরমে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দায়িত্ব প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!