শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ট্রাফিকের ব্যতিক্রমী আয়োজন বৈধ যানবাহন চালকদের স্বাগত জানিয়ে ফুল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে জাতীয় ট্রাফিক সপ্তাহ উপলক্ষে মহাসড়কে নিরাপত্তা, শৃঙ্খলা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচার লিফলেট বিতরণ এবং অবৈধ যানবাহন ও চালকের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার বাগানবাড়ী এলাকায় পুলিশ চেকপোস্টে বাহুবল সার্কেলের সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী নেতৃত্বে বাহুবল মডেল থানা ও বাহুবল ট্রাফিক জোনের পুলিশ যানবাহন চালকদের হাতে শৃঙ্খলা ও জনচেতনতা বৃদ্ধি মূলক প্রচার লিফলেট বিতরণ এবং মহাসড়কে চলাচলরত যানবাহনের কাগজপত্র যাচাই-বাছাই করা হয়।

দিনব্যাপী এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন- সহকারি পুলিশ সুপার আরিফুল ইসলাম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, বাহুবল ট্রাফিক জোনের ইন্সপেক্টর ফারুক আল মামুন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল মোছাব্বির শাহিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, অর্থ ও দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম শামিম, নির্বাহী সদস্য সামিউল ইসলাম প্রমুখ।

ট্রাফিক সপ্তাহ পালনকে ব্যতিক্রমী করে তুলতে ছিল ভিন্ন কিছু আয়োজন। মহাসড়কে বিভিন্ন যানবাহন চালকদের বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স থাকায় তাদের হাতে ফুল তুলে দিয়ে ট্রাফিক নিয়ম মানতে উৎসাহিত করা হয়। এমনকি ট্রাফিক আইন অম্যান্যকারী ৪০টি অবৈধ যানবাহনকে আটক করে মামলাও দেয়া হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!