বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী আহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ আগস্ট, ২০১৮

এস এম আমীর হামজা, (নবীগঞ্জ থেকে) : সড়ক দুর্ঘটনা ! এ যেন হয়ে পড়েছে অতি সাধারন বিষয়। প্রতিদিন দেশের বিভিন্ন জায়গায় দুর্ঘটনা হচ্ছেনা বলে কোন কথা নেই।

গতকাল শনিবার সকাল ৮.৩০ মিনিটের দিকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার হোটেল মুনস্টার এর সামনে প্রাইভেটকারের ধাক্ষায় নবীগঞ্জ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীতে পড়ুয়া ছাত্রী সুজিনা চৌধুরী (১৮) নামে একজন আহত হয়েছে সহপাঠীদের কাছথেকে জানাযায় তারা ইমামবাড়ি থেকে বাস যোগে নবীগঞ্জ এসে নামে তাদের সামনে একটি রিক্সা ও পিছনে একটি প্রাইভেট কারছিল তখন কারটি সুজিনা চৌধুরীর পিছন দিকে ধাক্ষা মারলে সে মাঠিতে লুটে পড়ে।

পরে তাকে সহপাঠী ও স্থানীয় দের সহযোগীতায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয় চিকিৎসক জানিয়েছনন তার কোমড়ের অবস্থা আশংকা জনক। সুজিনার এক সহপাঠী এ প্রতিবেদককে জানান আর কত মায়ের চোখে পানি দেখতে হবে।

আমরা কি স্কুল কলেজে চলাচল করব নাকি দুর্ঘটনারর ভয়ে ঘরে বসে তাকব আজ প্রাণ হানীর কোন ঘঠনা ঘটেনি কালযে ঘটবেনা তার কি বিশ্বাস আছে শিক্ষার্থীরা এত দিন কিসের জন্য রক্ত ঝরিয়েছে।আমরা ছাত্রছাত্রীরা কি নিরাপদ সড়ক পেয়েছি? কোন দিন কি বাদ আছে দেশের কোন জায়গায় দুর্ঘটনা ঘটছেনা।আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এসব বেপরোয়া চালকদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!