শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে প্রতিপক্ষের দায়ের কূপে আহত ব্যক্তির মৃত্যু ॥ থানায় মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের দায়ের কূপে আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।

জানা যায়, গত সোমবার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার মিরাশী ইউনিয়নের লাতুরগাঁও গ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ মহিবুল হোসেন (৩৬) কে একই গ্রামের একদল দূর্বৃত্তরা পূর্ব জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মহিবুল হোসেনের জমির পাকা ধান জোর পূর্বক কেঁটে আনার জন্য গেলে এসময় মহিবুল হোসেন সহ তার আরও ২ ভাই ছালেহ আহমদ ও আব্দুল হাসিম বাধা দিলে প্রতিপক্ষের লোকজনরা উত্তেজিত হয়ে তাহাদের সাথে দেশীয় প্রাণনাশক অস্ত্র দা দিয়ে মহিবুল হোসেনের মাথায় কুপিয়ে গুরুতর আহত করে ও তার অপর দুই ভাইকেও গুরুতর জখম করে পালিয়ে যায়।

আহতদের শোর চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে মহিবুল হোসেনকে আশংকাজনক ও মুমুর্ষ অবস্থায় চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তথায় মহিবুল হোসেন তিন দিন থাকার পর বৃহস্পতিবার বিকাল ৪.১০ মিনিটে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন।

এ ঘটনায় নিহতের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা শফিক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, মহিবুল হোসেনের মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য যে, এ বিষয়ে মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ আজাদ মাষ্টারের সাথে আলাপ করলে তিনি জানান, নিহত মহিবুল হোসেন তিনি মামাতো ভাই হয় এবং সে চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের একজন সাবেক কর্মী ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!