বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় ৩ মেয়েসহ বাবার মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ আগস্ট, ২০১৮

সৌদিআরব প্রতিনিধি : সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চার বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় একই পরিবারের দু’জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ আগস্ট) স্থানীয় সময় দুপুরে জেদ্দা থেকে তায়েফ যাওয়ার পথে মক্কা চেকপোস্টের আগে ওই পরিবারের গাড়িটি দুর্ঘটনায় কবলে।

নিহতরা হলেন- চট্টগ্রামের সন্দ্বীপ সাঈদভাঙ্গা গ্রামের অহিদুর রহমানের ছেলে মশিউর রহমান (৪৭) এবং তার তিন মেয়ে- সায়মা (১৪), সিনথিয়া (১২) ও সাবিহা (৯)।

এ ঘটনায় আহত হয়েছেন মশিউর রহমানের স্ত্রী ও ছেলে আব্দুর রহমান। তাঁদের সৌদি আরবের মক্কা আল নূর হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃপক্ষ।

মশিউর রহমান সেলিমের তিন মেয়ে ও এক ছেলে ওই স্কুলে বাংলা শাখায় অধ্যয়নরত ছিল। চারজনের মরদেহ বর্তমানে মক্কার আল নূর হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

সৌদিপ্রবাসী মশিউর রহমানের দেশের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সাঈদ ভাঙ্গা গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে জেদ্দার নাজলায় বসবাস করে আসছিলেন। তায়েফে তাঁর ব্যবসা আছে।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের শ্রম কাউন্সিলর আমিনুল ইসলাম জানান, “দুর্ঘটনায় হতাহতের খবর পেয়ে আমরা হাসপাতালে লোক পাঠিয়েছি। পরে বিস্তারিত বলতে পারব।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!