শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ডাকাতি কালে ৫ ডাকাত জনতার হাতে আটক:বাড়ীর গৃহকতৃকে কুপিয়ে জখম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি :
নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক সৈয়দাবাদ গ্রামে এক বাড়ীতে ডাকাতিকালে এক ডাকাতসহ তার স্বীকারোক্তির ভিত্তিতে আরো ৪ ডাকাত সদস্যকে উত্তম মধ্যম দিয়ে স্থানীয় লোকজন থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন।

ডাকাতি চলাকালীন সময় ধারালো অস্ত্র দিয়ে বাড়ীর গৃহকতৃ করিমুনেচ্ছা (৬৫) কে কুপিয়ে রক্তাক্ত যখম করলে ও এক ডাকাতকে তিনি আটক করতে সক্ষম হন। গুরুতর আহত অবস্থায় করিমুনেচ্ছা কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নবীগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার দুর্গম পাহাড়ী অঞ্চল শতক সৈয়দাবাদ গ্রামের রুপ মিয়ার বাড়ীতে গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে ৫ জনের একদল সংঘবদ্ধ ডাকাতদল বাড়ীতে হানা দিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি শুরু করে।

এ সময় নগদ টাকা ও দামী মোবাইল ফোন হাতিয়ে নেয়ার সময় করিমুনেচ্ছা তার ছেলেদের নিয়ে জীবন বাজি রেখে একই এলাকার শতক গ্রামের মফিজ আলীর পুত্র রুয়েল আহমদ (৩৫) কে আটক করে ফেলেন। এ সময় ডাকাত রুয়েল পালিয়ে যাওয়ার জন্য করিমুনেচ্ছাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে।

তবে শত চেষ্টা করে ও ডাকাত রুয়েল পালিয়ে যেতে পারেনি। তখন বাড়ীর লোকজনের আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা গ্রামের মসজিদের মাইকে ঘোষনা দিলে গ্রামের শত শত মানুষ লাটিসোটা নিয়ে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতরা পালিয়ে যায়। পরে ভোর বেলায় এলাকার লোকজন ধৃত রুয়েল কে উত্তম দিলে সে এক পর্যায়ে স্থানীয় চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, ইউপি সদস্য নুরু মিয়াসহ এলাকার গন্যমান্য লোকজনের সামনে সে পালিয়ে যাওয়া তার সহযোগী অন্যান্য ডাকাতদের নাম ও ঘটনার বিবরন বর্ণনা করলে তাৎক্ষনিক স্থানীয় লোকজন শতক বড়ইতলা গ্রামের কিতেন্দ্র দেবের পুত্র কৃষœ দেব (২৮), শতক খামারগাও গ্রামের ছাও মিয়ার পুত্র ছায়েদ মিয়া (৩৫), একই গ্রামের মৃত এরশার উল্লাহর পুত্র আবুল কালাম (৪৫), শতক গ্রামের আবুল হোসেনের পুত্র ছায়েদ আহমদ (২৭) কে আটক নিয়ে আসেন।

খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার আলম একদল নিয়ে ঘটনাস্থলে পৌছলে স্থানীয় লোকজন আটককৃত ডাকাতদের পুলিশের কাছে সোপর্দ করেন।

এলাকাবাসী জানান, ধৃত ডাকাতরা এলাকার চিহ্নিত মাদকসেবী। তারা মরন নেশা ইয়াবাসহ নানা মাদক সেবন করে। এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল ঘটনার ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন তার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ গোপলার বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাউছার আলম জানান, চুরি করার সময় বাড়ীর লোকজন ১জন কে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী আরো ৪জন কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!