শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির শোকসভায় জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বলেন,আগষ্ট মাস হলো বাংলাদেশের ইতহাসে কলংকময় মাস। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট খন্দকার মোস্তাক চক্ররা দেশের ক্ষমতা দখলের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের ১৭ জনকে নির্মমভাবে হত্যা করে দেশে কালো অধ্যায়ের সৃষ্টি করেছিল।

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুদা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়ার। কিন্তু ঘাতকচক্ররা তা করতে দেয়নি। খন্দকার মোস্তাকের প্রেত্বত্মারা আজো ঘামটি মেরে বসে আছে ।

এদের থেকে সাবধান থাকতে হবে। বঙ্গবন্ধুই প্রথম ১৯৭৩ সালে দেশের সকল বে-সরকারী শিক্ষকদের সরকারীকরন করেছিলেন। তাই শিক্ষিত সমাজ গঠনে শিক্ষকদের ভুমিকা অপরিসীম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালে সারা দেশকে বিদ্যুতায়নের ঘোষনা দিয়েছেন। তাই আগামীতে দেশকে আরো উন্নয়নের রোলমডেলের দেশে পরিনত করতে সবাইকে একযোগে কাজ করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি গত বুধবার দুপুরে নবীগঞ্জ সদর আদর্শ প্রাথমিক বিদ্যালয় মিলানায়তনে নবীগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নবীগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাহেলা খানমের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিপুল চন্দ্র দেবের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন,হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল,প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির উপদেষ্টা নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী,জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ,মো: আব্দুল মালিক,হবিগঞ্জ জেলা প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মো: শাহজাহান,সাধারন সম্পাদক অরুন কুমার দাশ,উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক উত্তম কুমার পাল হিমেল । বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমিতির সহ-সভাপতি ,শিরিন ফাতেমা,প্রধান শিক্ষক ভবানী শংকর ভট্টাচার্য্য, প্রধান শিক্ষক আলী আমজাদ মিলন,সভার শুরুতে কোরআন তেলওয়াত ও গীতা পাঠ করা হয় ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!