শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা যুবলীগের শোক সভা ও মিলাদ মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাহুবল উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে শোকসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে উপজেলা পরিষদের অফিসার্স ক্লাবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগ সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আতাউর রহমান সেলিম।

উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আব্দুল গফফার মিলাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তারা মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ কুটি, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান শাহেদ, ৪নং বাহুবল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, জেলা যুবলীগের সদস্য শাহ বাহার, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ছাব্বির আহমে রনি, উপজেলা কৃষক লীগের সভাপতি মাস্টার মুখলিছুর রহমান, উপজেলা ওলামা লীগ সভাপতি মাওলানা শফিকুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি মোঃ স্বপন চৌধুরী ও বঙ্গবন্ধু পরিষদের সহ সভাপতি মোছঃ জোছনা আক্তার।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা এম রশিদ আহমেদ, বদরুল আলম, কাজী ফখরুল ইসলাম, আজিজুল ইসলাম দুলাল, ছাদিক মিয়া, দেওয়ান নিয়াজ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাকিল চৌধুরী, তারা মিয়া (সিস্টেম), ৩নং ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সেলিম আহমেদ, কাইয়ুম আহমেদ, জাহির আহমেদ, শামীম আহমেদ, সোহেল, জাকির, জাফর, ফজলু, আলমগীর, শফিক, হারুন, মনির, আব্দুর রহমান, সেলিম, শাকু, ফারুক, লাল ফারুক, তবারক, তাহির, শাহনাজ, সালেক, সুজন, রিপন, সাদিক, জসিম, রওশন আলী, মামুনর রশিদ, শাহ রায়হান, জাবের, তাহির, কদর, তাজুল, লিটন, ইমন, ইয়াকুত, শামীম, কাইয়ুম, কাউছার, হাবিব, ইমরান, ওসমান, আইয়ুব, সাদিকুর রহমান প্রমুখ।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আজিজুল ইসলাম এবং গীতা পাঠ করেন নারায়ন পাল। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা শফিকুল ইসলাম। পরে উপস্থিত সকলের মাঝে শিরনী বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে যখন উন্নয়নের স্বপ্ন দেখেছিলেন তখনই পাকিস্তানের দূষররা তাকে সপরিবারে হত্যা করে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাংলাদশেকে আবারো পাকিস্তান বানাতে চেয়ছিল তারা। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হয়নি। দীর্ঘদিন পর পিতা হারানোর শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশরতœ শেখ হাসিনা বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। এ সময় উন্নত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বাহুবল উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!