বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন: তুহিন সভাপতি, মাসুম সাধারণ সম্পাদক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তিঃ গত ১৪ আগষ্ট ২০১৮ইং হবিগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন অডিটরিয়ামে সংশ্লিষ্ট সংগঠনের কার্যকরী পরিষদের বার্ষিক সাধারণ সভায় কমিটি গঠন সহ অন্যান্য বিবিধ বিষয়াদি নিয়ে আলোচনা পর্যালোচনা শেষে সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী এস.এম খোকনকে প্রধান নির্বাচন কমিশনার এবং সাইফুউদ্দিন জাবেদ ও ডাঃ এম.এ. জলিলকে সদস্য করে তিন সদস্য ২০১৮-২০১৯ইং সালের নতুন কার্য্যকরী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়।

উক্ত নির্বাচন কমিশন তাৎক্ষনিক গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন প্রক্রিয়ায় এগিয়ে গেলে সভাপতি পদে সাপেক্ষে সাংবাদিক আব্দুল হালিম ও রফিকুল হাসান চৌধুরী তুহিন এবং সাধারণ সম্পাদক পদে একমাত্র প্রার্থী হিসাবে সিদ্দিকুর রহমান মাসুম সুনির্দিষ্ট আর্থিক জামানত যথাক্রমে দুই হাজার ও পনের’শ টাকা প্রদান করেন। কিন্তু পরবর্তীতে সভাপতি পদে প্রত্যাহার সাপেক্ষে আব্দুল হালিম তাহার জামানত ফিরিয়ে নেয়ায় সংশ্লিষ্ট পদে একমাত্র প্রার্থী হিসাবে রফিকুল হাসান চৌধুরী তুহিনের নাম নির্বাচন কমিশন গ্রহণ করেন। ফলে নির্বাচন কমিশন তাহাদের ক্ষমতা বলে স্ব স্ব পদে আর কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সভাপতি পদে দৈনিক জনকন্ঠের হবিগঞ্জ প্রতিনিধি রফিকুল হাসান চৌধুরী তুহিন ও করাঙ্গী নিউজ ২৪ ডট কমের সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুমকে সাধারণ সম্পাদক হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঘোষনা করেন সংশ্লিষ্ট কমিশন প্রধান এস.এম খোকন।

একই ঘোষনা কালে সংশ্লিষ্ট কমিটির অন্যান্য পদবীদারী সদস্যগণ হলেন এস এম খোকন ও ডাঃ এম.এ জলিল, সহ-সভাপতি, আনোয়ার হোসেন, মামুন চৌধুরী, মহসীন ছাদেক সহ সাধারণ সম্পাদক, নিউজ হবিগঞ্জ এর সম্পাদক সাইফুদ্দিন জাবেদ সাংগঠনিক সম্পাদক, শাহ্ কামাল সাগর কোষাধ্যক্ষ, শাহ্ মামুনুর রহমান দপ্তর সম্পাদক, এস,এম রুবেল প্রচার সম্পাদক, শেখ তানভীর হোসেন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক, শারমিন জাহান লিপি মহিলা বিষয়ক সম্পাদক, নুরুন্নাহার আক্তার নাছিমা সহ মহিলা বিষয়ক সম্পাদক, ফারুক উদ্দিন চৌধুরী, আব্দুল হালিম, আশরাফুল ইসলাম কুহিনুর, রহমত আলী, আবুল হাসান ফয়েজ কার্যকরী কমিটির সদস্য।

নির্বাচন কমিশন প্রত্যাশা করছে, ঘোষিত ২০১৮-২০১৯ইং সালের উক্ত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল সদস্যকে সর্বাত্মক সহযোগীতা করবেন অত্র ক্লাবের সকল সম্মানীত সদস্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!