বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হাওড় অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা সরকার-এমপি আব্দুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ইকরাম হইতে কুমড়ি রাস্তার এলসিএস কমিটির ৩০০ জন সদস্যদের মাঝে ৫ লাখ টাকা লাভ্যাং বিতরণ কালে, আয়োজিত জনসভায় বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বলেছেন হাওড় অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশ রতœশেখ হাসিনা, তিনি হাওড় অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নের জন্য হাওড় উন্নয়ন বোর্ড গঠন করে হিলিপ, হিমলিপ, কিলিপ সহ বিভিন্ন প্রকল্পের মাধ্যমে, রাস্তা নির্মাণ খাল বিল নদী নালা খনন করে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় শত কোটি টাকার উন্নয়ন কাজ করে যাচ্ছেন।

ইকরাম হইতে কুমড়ী রাস্তা, শিবপাশা হইতে মুরাদপুর বিথঙ্গল রাস্তা। আর্দশ বাজার হইতে পাহাড়পুর রাস্তা। শিবপাশা হইতে সৌলড়ী রাস্তা। আজমিরীগঞ্জ হইতে বদলপুর পাহাড়পুর করচা আড়িয়ামুগুড়, মার্কুলী রাস্তা সহ আরও অনেক রাস্তা নির্মাণ করেছি, যার ফলে ভাটি অঞ্চলের মানুষ এই রাস্তা দিয়ে লক্ষ লক্ষ মন বোর ফসলের ধান বিভিন্ন রকম গাড়ি দিয়ে বাড়িতে নিয়ে আসতে পারে। যোগাযোগ ক্ষেত্রেও হাওড় অঞ্চলের মানুষের বিরাট সুবিধা হয়েছে, তাদের ছেলে মেয়েরা শহরের সাথে তালমিলিয়ে শিক্ষা দীক্ষায় এগিয়ে যাচ্ছে।

সরকার রাস্তার অনুমোদন দিয়ে টেন্ডার কল করে ঠিকাদার কে কাজ দিয়ে দিচ্ছে, ঠিকাদার রাস্তার কাজ সমাপ্ত কলে লাভের টাকা নিয়ে নিচ্ছে। কিন্তু শেখ হাসিনা সরকার এলসিএস কমিটি গঠন করে তাদের মাধ্যমে কাজ বাস্তবায়ন করে লভ্যাংশের টাকা আবার এল সি এস কমিটির সদস্যদের মাঝে বিতরণ করে দিয়েছেন। যাতে হাওড় অঞ্চলের মানুষের জীবন মান উন্নয়ন করা যায় সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত শুক্রবার বিকেলে ইকরাম হইতে কুমড়ী রাস্তার এল সি এস কমিটির সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন ।

হবিগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী আবু জাকির সিকন্দর এর সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী আল নুর তারেক এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলজিইডি সিনিয়র সহকারী প্রকৌশলী বিপ্লব পাল, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তজমূল হক চৌধুরী, হিলিপ কর্মকর্তা জারহাদ হোসেন, এডভোকেট আব্দুল হামিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!