শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেদ্দায় শোকসভায়॥ জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, যারা এ দেশের স্বাধীনতা চায়নি, মুক্তিযুদ্ধের বিজয় চায়নি, মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল- তারাই ১৫ আগস্টের হত্যাকান্ড ঘটিয়েছে। সেদিন জননেত্রী শেখ হাসিনা হারিয়েছিলেন বাবা-মা, ভাই-আত্মীয়-পরিজনকে। বাঙালি হারায় মহান নেতাকে, জাতির ভবিষ্যৎকে। যার কারণে আমরা স্বাধীনতা অর্জন করি সেই নেতাকে হত্যা করে পাকিস্তান কায়েম করতে চেয়েছিল খুনীরা।

বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ষড়যন্ত্রকারীরা একাত্তরে পরাজয়ের প্রতিশোধ নিয়েছিল উল্লেখ করে তিনি বলেন, দেশ ও দেশের মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়েই দিয়েই পিতার আত্মার শান্তি চান শেখ হাসিনা। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করা হয়। বাঙালি জাতির আদর্শ ধ্বংস করতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়।

১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল সৌদি আরবের জেদ্দা যুবলীগ আয়োজিত শোক সভা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন সমৃদ্ধ বাংলাদেশের। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে কাজ করে যাচ্ছে বর্তমান শেখ হাসিনার সরকার। ইতোমধ্যে আমরা তথ্য প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

এ সময় তিনি আগামী নির্বাচনে যে যার জায়গা থেকে জনগণের নিকট উন্নয়নের কথা তুলে ধরে নৌকার পক্ষে কাজ করতে জেদ্দা আওয়ামী লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান।

আওয়ামী যুবলীগ জেদ্দা শাখার সভাপতি মাহমুদ হাসান শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানার পরিচালনায় শোক সভায় বিশেষ অতিথি’র বক্তৃতা করেন হবিগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, লাখাই উপজেলা যুবলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন, সহ সভাপতি হোসাইন আহমদ, বশির আহমদ, আব্দুল ফাত্তাহ, বদরুল আলম সেলিম, রুস্তম আলী ইস্কান্দর, খসরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন আহসান, খলিলুর রহমান খেলু, সাংগঠনিক তোফাজ্জল হোসেন, শাহ নিজাম উদ্দিন শাকীল প্রমুখ।

Mp Abu Zahir Pic 2 (3)

এছাড়াও বক্তব্য রাখেন জেদ্দা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান দিলু, রেজাউল করিম রিপন, ওবায়দুল হক, মিসবাহ আলম, বাবুল গাজী, ফারুক আহমদ, ইসমাইল হোসেন, মুজিবুর রহমান, নুরুন্নবী মায়া প্রমুখ। সৌদিতে কর্মরত নানা শ্রেণি-পেশার বাঙালি লোকজন এই শোকসভায় অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!