বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে-এমপি আব্দুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেছেন , ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশে কলঙ্কজনক রাজনীতির অধ্যায় সূচিত হয়েছিল। জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বঙ্গবন্ধুর খুনীদের বিচারের রায় কার্যকরের মধ্য দিয়ে সেই কলঙ্ক মুছে ফেলা শুরু হয়েছে। ঘাতকরা চেয়েছিল বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে আওয়ামী লীগকে নিঃশেষ করে ফেলবে। কিন্তু তাদের এই ধারণা মিথ্যা এবং ভুল প্রমাণিত হয়েছে। আজকের বাংলাদেশ এবং আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন বিশ্বে এক অনন্য ইতিহাস সৃষ্টি করেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্মরণে গতকাল সন্ধায় দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনীরা এখনও বিদেশের মাটিতে পালিয়ে বেড়াচ্ছে। তাদেরকে আইনী লড়াইয়ের মধ্য দিয়ে দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করতে হবে।
জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরীর সভাপতিত্বে শোকসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সহ সভাপতি মোঃ আরব আলী, শেখ সামছুল হক, মোঃ শরীফ উল্লাহ, এডভোকেট আলমগীর চৌধুরী।

শোকসভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সালেহ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, মোঃ মর্তুজ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এডভোকেট আফিল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট আতাউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ন কবির সৈকত, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খান, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, উপপ্রচার সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এম আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিুটু, জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক এহিয়া চৌধুরী, মহিলা শ্রমিকলীগ সভাপতি রেবা চৌধুরী, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সাবেক ছাত্রলীগ নেতা মাছুম বিল্লাহ, হবিগঞ্জ পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ পারভেজ।

এর আগে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলান আমিনুল হক। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যবর্গসহ ১৯৭৫ সালে নির্মম হত্যাকান্ডের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!