শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে যুবককে কুপিয়ে হত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে সাইফুল মিয়া নামে এক যুবক কে কুপিয়ে হত্যা করা হয়েছে। বয়স অনুমান ২৬ বছর হবে। পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন। নিহত সাইফুল মিয়া মিরাশী ইউনিয়নের লালকের গ্রামের আঃ শহিদ এর পুত্র। ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৮.৩০ মিঃ সময়ে মিরাশী ইউনিয়নের গোনরাম মৌলভীটিলা নামক স্হানে এঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে পাওয়া, নিহত সাইফুল মিয়া তার শশুর বাড়ি ওই ইউনিয়নের কালেঙ্গা হিমালিয়া গ্রামে বেড়াতে যান। সেখান থেকে সাইফুল মিয়া তার বাড়ির দিকে রহনা দেন। সাইফুল মিয়া গোনরাম মৌলভীটিলা পৌছা মাত্রই উৎপেতে থাকা হিমালিয়া গ্রামের মৃত মোতালিব মিয়ার পুত্র চান মিয়া(২৫) সহ তার দলবল নিয়ে সাইফুল মিয়ার উপর এলোপাতাড়ি হামলা চালান। তখন তাদের হাতে থাকা দা’র কোপে রক্তাক্ত জকম হন সাইফুল। তৎক্ষণাৎ
প্রত্যক্ষদর্শীরা সাইফুল মিয়া কে গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট সরকারি হাসপাতাল স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক সাইফুল মিয়া কে সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে সাইফুল মিয়ার অবস্থা অবনতি হলে চিকিৎসক তাকে ঢাকা প্রেরণ করেন। ঢাকা যাবার পথে সাইফুল শেষ নিঃশাস ত্যাগ করেছেন।

এবিষয়ে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জান ঘটনার সত্যতা স্বিকার করে সাংবাদিকদের জানান, নিহত সাইফুল ইসলাম মাথায় মারাতক আঘাত প্রাপ্ত হন। সাইফুল ইসলামের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক চান মিয়া কে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও ঘাতক চান মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানায় বিভিন্ন মামলা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!