শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে শারমিন আক্তার(২৩) নামে এক গৃহবধূ ও ১ সন্তানের জননী ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ইনাতগঞ্জ ফাঁড়ির একদল পুলিশ রান্না ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে । সে ওই গ্রামের ওমান প্রবাসী শাহজাহান মিয়ার ২য় স্ত্রী ।

জানা যায়, গত বুধবার দিবাগত রাতে উপজেলার দাউদপুর গ্রামের মৃত আরজু মিয়ার পুত্র ওমান প্রবাসী শাহজাহান মিয়ার ২য় স্ত্রী শারমিন আক্তার পরিবারের সদস্যদের অগোচরে রান্নাঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে । পরে সকালে পরিবারের সদস্যরা শারমিনের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ শামস উদ্দিন খানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রান্না ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এদিকে শারমিনের মেয়ে তাহমিদা আক্তার(৪) কান্নায় এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠে । তবে আত্মহত্যার কারণ জানা যায়নি । এব্যাপারে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ শামস উদ্দিন খান লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!