বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

এস এম আমীর হামজা,নবীগঞ্জ প্রতিনিধি : ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জে দুটি সিএনজি অটোরিকশা বেপরোয়া গতিতে অভারটেক করতে গিয়ে ধুমড়ে মুচড়ে পরে ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে ১ জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সন্ধায় ৬ টার দিকেব উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজার এলাকায়।

সূত্রে জানা যায়, পানিউমদা বাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহি দুটি সিএনজি অটোরিকশা উল্লেখিত স্থানে পৌছে একটি অপরটিকে অভারটেক করতে মরিয়া হয়ে উঠে। দ্রæত গতিতে অভারটেক করতে গিয়ে একটির চাপায় অপরটি ধুমড়ে মুচড়ে যায় এসময় ৫ জন যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইয়াউর মিয়া (৪৫)কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। মুকারিম চৌধুরী (৪০), নূর উদ্দিন (৩৫) কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!