JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
sanvi stor
সংবাদ শিরোনাম :
«» শায়েস্তাগঞ্জের বাগুনী পাড়া গ্রামে ডাকাতি সংঘটিত ॥ মালামাল লুট «» হবিগঞ্জে দুই গাঁজা সেবীকে আটক করে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড «» নবীগঞ্জে আইডিয়ার উদ্যোগে শান্তিতে বিজয় কার্য্যক্রমের উপর সংবাদ সম্মেলন অনুষ্টিত «» জনগণের স্বার্থে এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার আহবান «» হবিগঞ্জ হবে হাওরাঞ্চলের বাণিজ্যিক কেন্দ্র -এমপি আবু জাহির «» চুনরুঘাটে আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের তৃৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন «» করাব ইউনিয়নে ধানের শীষের নির্বাচনী সভায় জি কে গউছ «» বানিয়াচংয়ে বিভেদ ভুলে ঐক্যেবদ্ধ আওয়ামী লীগ «» নাসিরনগরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত «» আইপিএলের নিলামে টিকে রইলেন রিয়াদ-মুশফিক

আজমিরীগঞ্জে ১৫ কোটি টাকা ব্যয়ে রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন কালে এমপি আব্দুল মজিদ খান

Mp Mojid khan pic

স্টাফ রিপোর্টার॥ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা উল্লেখ করে বলেন বানিয়াচং আজমিরীগঞ্জ হাওড় অঞ্চল যোগাযোগ শিক্ষা স্বাস্থ্য বিদ্যুতায়নে ছিল পিছিয়ে। আমি দিনরাত পরিশ্রম করে বানিয়াচং-আজমিরীগঞ্জকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে এসেছি।

২৬ কোটি টাকা ব্যয়ে আজমিরীগঞ্জ হইতে পাহাড়পুর রাস্তা সারে ৮ কিঃ মিঃ রাস্তার কাজ সমাপ্ত হয়েছে, বাকী সারে ৭ কিঃমিঃ রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর করলাম এই রাস্তার কাজ সমাপ্ত সমাপ্ত হলে উত্তর আজমিরীগঞ্জ বানিয়াচং বাসীর যোগাযোগ ব্যবস্থা আমূল পরিবর্তন হবে অত্র এলাকার যোগাযোগ ব্যবস্থা ছিল ছয় মাস পায়ে হেঁটে আর বাকি ছয় মাস নৌকায় চলাচল করতে হতো যাকে বলে হেমন্তে পাও বর্ষাতে নাউ, আজ ভাটি অঞ্চলের মানুষ গাড়ি চড়ে বাড়ি যেতে পারছে। যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। ১১৬ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং আজমিরীগঞ্জ শরীফ উদ্দিন সড়ক নির্মাণ কাজ শেষের দিকে, ৬০ কোটি টাকা ব্যয়ে শিবপাশা সড়ক নির্মাণ কাজ শেষ হয়েছে।

বদলপুর ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণ করেছি, পাহাড়পুর উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণ করেছি, প্রত্যন্ত অঞ্চলে ২ কোটি ৭০লাখ টাকা ব্যয়ে পাহাড়পুর কলেজে আধুনিক নতুন ভবন নির্মাণ করেছি। গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করে হাওড় অঞ্চলকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে এসেছি । এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণে । শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো ।

উন্নয়নের মূল কারিগর জননেত্রী শেখ হাসিনা । আপনাদের এলাকা কি ছিল আর কি হয়েছে তা আপনারই ভাল জানেন । শুধু আপনাদের এলাকা নয় বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় উন্নয়নের জোয়ার বইতেছে । দেশের উন্নয়নের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার দুরদর্শী চিন্তার ফলেই দেশে এ ধরণের বৈপ্লবিক উন্নয়ন করা সম্ভব হচ্ছে। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা পেতে হলে গ্রাহকদের আরও বিদ্যুৎ সাশ্রয়ী হতে হবে। নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে।

খেয়াল রাখতে হবে প্রয়োজন ছাড়া যাতে কোন লাইট বা ইলেকট্রনিক্স যন্ত্রপাতি চালু না থাকে। তাহলেই জননেত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার মহতী উদ্যোগ সফল হবে। ২১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে আজমিরীগঞ্জ উপজেলার ২নং প ইউনিয়নের বদলপুর হইতে পাহাড়পুর, ১৫ কোটি টাকা ব্যয়ে সারে ৭ কিঃ মিঃ রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বদলপুর বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি মজিদ খান আরও বলেন, উন্নয়ন যদি পেতে চান তাহলে নৌকায় ভোট দিতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম নাহলে এ দেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে আমরা উন্নয়ন পেতাম না ।

সকল উন্নয়নের মূল মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা। শেখ হাসিনার আমলে এমপি হতে পেরেছি বলে আমি নিজেকে ধন্য মনে করি। এলাকা বাসীর নেতৃবৃন্দ বলেন একটি প্রত্যন্ত অঞ্চলে আধুনিক রাস্তা হয়েছে, পাহাড়পুর কলেজ আধুনিক ভবন নির্মাণ হয়েছে, ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্র নির্মাণ হয়েছে, হাই স্কুলে ভবন নির্মাণ হয়েছে ইউনিয়ন পরিষদের ভবন নির্মাণ হয়েছে, সর্ব শেষে ৬টি গ্রামে ৩কোটি ৮লাখ টাকা ব্যয়ে বিদ্যুতায়ন করে দিয়ে উপ শহরে পরিণত করে দিয়েছেন । এখন শহরের মতো আমরা নাগরিক সুবিধা ভোগ করতে পারবো। এর স্বপ্নিক কারিগর এমপি মজিদ খান । জনসভায় বক্তারা আরো বলেন এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়ের উন্নয়নের ভূয়সী প্রশংসা করে বলেন, স্বাধীনতার ৪৭ বছর উন্নয়নের ৯ বছর ।

তিনি সততার সাথে কাজ করে যে উন্নয়ন করেছেন স্বাধীনতার পর কোন এমপি এত উন্নয়ন করতে পারেনি। তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোঁজে খোঁজে এলাকার উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছেন। তিনি উন্নয়নের পাশাপাশি দলকে সুসংগঠিত করেছেন, এখন দল অনেক বড় হয়েছে দলে নেতা কর্মী বৃদ্ধি পেয়েছে, উন্নয়নের স্বার্থে জনগণের স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে শতভাগ ভোট দিয়ে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয়কে পূণঃরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

বদলপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী বাবু সুবোধ চক্রবর্তীর সভাপতিত্বে ও বদলপুর ইউনিয়নের চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার শিখা, উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, বদলপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হীরালাল মাস্টার, উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়, যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দেব দাস, আওয়ামী লীগ নেতা প্রাণতোষ চৌধুরী, ভাস্কর জ্যোতি দাস পীযূষ চৌধুরী, অরুণ মেম্বার প্রমুখ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *