শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জঙ্গিবাদ নির্মুলসহ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে এমপি আবু জাহিরের আহবান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ সফলতার সাথে জঙ্গিবাদ নির্মুলসহ সকল ক্ষেত্রে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরতে আলেম সমাজের প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

শনিবার দুপুরে হবিগঞ্জ নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় জেলা ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত জঙ্গিবাদ, মাদক, ভিক্ষুক মুক্তকরণ ও বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই আহবান জানান।

এ সময় তিনি বলেন, মাদক এবং জঙ্গিবাদ থেকে তরুণ সমাজকে দূরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন আলেম-ওলামাগণ। বর্তমান সরকার জঙ্গিবাদ নির্মুলে বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এছাড়াও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। তিনি বলেন, সকল ক্ষেত্রেই উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে। এই উন্নয়নকে বিঘিœত করতে একটি মহল জনগণের মাঝে মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টির পায়তারায় লিপ্ত। তাই জনগণের সামনে সত্য তথ্য উপস্থাপন করে বাংলাদেশের উন্নয়ন এবং অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ভূমিকা রাখতে পারেন আলেম সমাজ।

জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক শাহ মুহাম্মদ নজরুল ইসলাম, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খান, জাতীয় ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ সমিতি হবিগঞ্জের সভাপতি আলহাজ্ব হাফিজ মাওলানা সামছুল হক ও আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আব্দুল মজিদ পিরিজপুরী। অনুষ্ঠানে উপস্থিত লোকজনকে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিয়ের বিরুদ্ধে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!