শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষ সরকারি সকল সুবিধা ভোগ করতে পারে। রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট নির্মাণ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সকল ক্ষেত্রে উন্নয়ন কাজ করে শেখ হাসিনার সরকার। কিন্তু বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে জনগণের উন্নয়নে কাজ না করে লুটপাটে ব্যস্ত থাকে। তাই আওয়ামী লীগ আবারো ক্ষমতায় না আসলে ক্ষতি হবে দেশের জনগণের।

গতকাল সোমবার বিকেলে লাখাই উপজেলার করাব ইউনিয়ন পরিষদ পরিষদ মাঠে করাব ইউনিয়নের সকল ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে পরিচিতি সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিএনপি নিজেদের গঠনতন্ত্রক সংশোধন করে প্রমাণ করেছে তারা দুর্নীতিবাজের দল। নির্বাচনকে সামনে রেখে তারা নানা অপপ্রচার এবং ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মিথ্যাচার করে দেশের বারোটা বাজাতে চায় এই কুচক্রী মহল। উন্নয়ন আর অগ্রগতির স্বার্থে তাদের আপপ্রচারের ব্যাপারে সকলকে সচেতন থাক হবে। হবিগঞ্জ-লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান তিনি। এ সময় দলীয় নেতাকর্মী ও উপস্থিত জনতা আগামী নির্বাচনে এডভোকেট মোঃ আবু জাহিরকে নৌকায় ভোট দিয়ে তৃতীয়বারের ন্যায় এমপি নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুছের সভাপতিত্বে পরিচিতি সভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার ও শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, করাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া ।

এছাড়াও বক্তব্য রাখেন- যুবলীগ নেতা শরীফ উদ্দিন, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন মলাই, যুবলীগ সহ সভাপতি জাকির হোসেন মেম্বার, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মাহবুব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক আলী আকবর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, উপজেলা আওয়ামী লীগ নেতা মাসুকুর রহমান, বিশিষ্ট মুরুব্বী মরম আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ, ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল মালেক, ইউনিয়ন যুবলীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মুমিন, ইউনিয়ন কৃষক লীগ সভাপতি আব্দুল মালেক মেম্বার, ২নং ওয়ার্ডের সভাপতি হাজী মোজাম্মেল হোসেন, ৫নং ওয়ার্ড সভাপতি ফরিদ মিয়া, সাবেক মেম্বার আলী আফছর, ৭নং ওয়ার্ড সভাপতি বেলন মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম ফুলন মেম্বার, ৯নং ওয়ার্ডর সভাপতি ছনু মিয়া, ৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক প্রবীন্দ্র দাশ, ৩নং ওয়ার্ড সভাপতি সৌকত আলী, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, ১নং ওয়ার্ড সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে করাব ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল ওয়ার্ডের নেতৃবৃন্দসহ স্থানীয় মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন। সভায় এডভোকেট আবু জাহির এমপি’র উন্নয়ন কাজে অনুপ্রাণিত হয়ে ১০ জন বিএনপি নেতা আওয়ামী লীগে যোগদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!