বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগর ডিগ্রি কলেজ জাতীয়করণে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও আনন্দ উৎসব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮

মোযযাম্মিল হক ,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা ॥ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ডিগ্রি কলেজকে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়ে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা এক আনন্দ মিছিল বের করে। এতে উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না সহ উপজেলা প্রসাশনের অনেকেই অংশগ্রহন করেন। বুধবার সকালে কলেজ ক্যাম্পাস থেকে মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ক্যাম্পাসে এসে শেষ হয়।

পরে কলেজ ক্যাম্পাসে এক আনন্দ উৎসবের আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীরের সভাপতিত্বে প্রভাষক প্রার্থ প্রতীম সৌমের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ার হোসেন,থানার অফিসার ইনচার্জ মোঃ সাজিদুর রহমান,ওসি তদন্ত রঞ্জণ কুমার ঘোষ,উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মাকছুদুর রহমান,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,কলেজ পরিচালনা কমিটির সদস্য হাজ্বী আবদুল বাকী,হাজ্বী ওবায়েদুল হক রেনু,ও প্রধান শিক্ষক আবদুর রহিম প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা নাসিরনগর ডিগ্রি কলেজকে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার শিক্ষা বান্ধব সরকার বলে কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!