শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেছেন এমপি আব্দুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসবে শান্তির প্রতিক ও মঙ্গলের প্রতিক দেবী দুর্গার আগমনে সপ্তমীতে বিভিন্ন পূজা মণ্ডপে উৎসব ও উদ্দীপনার শেষ নেই। ঢাক, ঢোল, কাসর ঘন্টা, শাঁখ ও উলুধবনিতে মণ্ডপগুলো উৎসবে প্রানবন্ত উচ্ছাসের ছোয়া আভা ছড়াচ্ছে।

দুর্গতি নাশিনী, অসুর বিনাসিনী দেবী দুর্গাকে দেখতে মণ্ডপে মণ্ডপে উপচে পড়া ভীড়। গতকাল মঙ্গলবার সপ্তমীতে পূজায় আজমিরীগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে ও একটি পৌরসভার ৩৭টি পূজার মধ্যে সবকটি পূজা মণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মালম্বীদের সাথে কুশল বিনিময় করেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। এসময় উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!