শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলায় ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীক গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মাঈন উদ্দিন চৌধুরী।

গ্রেফতারকৃতরা হল- চুনারুঘাট উপজেলার দেওরগাছ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে আবুল কাশেম (২৫), একই গ্রামের মৃত আব্দুল হাশিমের ছেলে পারভেজ হোসেন রুবেল (২২) ও চন্দনা গ্রামের মৃত মুসলিম উল্লার ছেলে আশরাফুল আলম জুয়েল (৪০)।

এএসপি মাঈন উদ্দিন জানান, ওই তিন মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সহকারী পুলিশ সুপার এএসপি আফজাল হোসেনসহ র‌্যাব সদস্যরা চুনারুঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!